বিস্তারিত

ছবি ‘মালাঙ্গ’ মুক্তির অপেক্ষায়

ছবি : সংগ্রহকৃত

বলিউডের আসন্ন রোমাঞ্চ-অ্যাকশন ছবি ‘মালাঙ্গ’ মুক্তির অপেক্ষায়। এমন সব অ্যাকশন দৃশ্য রয়েছে ছবিতে যেগুলি দেখলে দর্শকের গায়ে কাঁটা দেবে বলে দাবি পরিচালক মোহিত সুরির। এই সব শ্যুটিংয়ের ক্ষেত্রে এবার প্রথম বলিউডে ব্যবহার করা হল গোপ্রো ক্যামেরা।

কালো HERO7 মডেলের GoPro ব্যবহার হয়েছে সব শ্যুটিংয়ের জন্য। কাইট সার্ফিং, স্কুটার ক্রুজিং-এর মতো রোমাঞ্চকর দৃশ্যের শ্যুটিংয়ে এই ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আদিত্য রায় কাপুর এবং দিশা পাটানির সঙ্গে গোয়া এবং মরিশাসের বিভিন্ন জায়গায় এই সব দৃশ্যের শ্যুটিং করা হয়েছে। শীঘ্রই স্ক্রিনে আদিত্য রায় কাপুরের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে দিশা পাটানিকে।

আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘মালাঙ্গ’-এর। মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি ‘মালাঙ্গ’-এর প্রথম ঝলক। এটি একটি রোম্যান্টিক থ্রিলার। পরিচালক মোহিত সুরী এর আগে তৈরি করেছেন ‘জেহের’, ‘কলিযুগ’, ‘এক ভিলেন’ ও ‘আশিকি টু’-র মতো ব্যতিক্রমী প্রেমকাহিনি নির্ভর ছবি। এবার তাঁর নতুন টার্গেট ‘মালাঙ্গ’। ছবিটি অত্যন্ত আবেগঘন মুহূর্ত উপহার দেবে দর্শককে। সে কথা প্রমাণ করছে নায়কের প্রথম ঝলকের ছবি শেয়ারের ক্যাপশন। লেখা হয়েছে, ‘ভালোবাসা পবিত্র, ঘৃণাও তাই’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক