বিস্তারিত

গ্র্যামি ২০২০ লড়াইয়ে প্রিয়াঙ্কা বনাম জেনিফার

ছবি : সংগ্রহকৃত

গ্র্যামি অ্যাওয়ার্ডসের প্রাক্কালে প্রিয়াঙ্কা চোপড়ার রেড কার্পেট লুক তাক লাগিয়ে দিয়েছিল সবাইকে। লস অ্যাঞ্জেলসে ২৬ জানুয়ারি বসে ২০২০-র গ্র্যামি ওয়ার্ডসের আসর। তার আগে রোড কার্পেটে ডিজাইনার নিকোলাস জেবরানের একটি প্যাস্টাল শেডের শার্টিনের গাউন পরেন নায়িকা। পায়ে ছিল স্টুয়ার্ট উইটজম্যানের তৈরি ম্যাচিং স্টিলেটো। তবে প্রিয়াঙ্কার দ্বিতীয় সাজ ছিল সাংঘাতিক সাহসী।

এ বার তিনি ফিরিয়ে আনলেন ঠিক ২০ বছর আগের স্মৃতি। সে বার নাভি পর্যন্ত ডিপ নেকলাইনের সবুজ ড্রেসে সবাইকে চমকে দিয়েছিলেন জেনিফার লোপেজ। সেই অবতারেই এ বার ধরা দিলেন প্রিয়াঙ্কা।

ডিপ নেকলাইনের সাহসী সাদা গাউনে তিনি হাজির হন হাবি নিক জোনাসের সঙ্গে। গ্র্যামির সব আকর্ষণই তখন নিজেদের দিকে টেনে নেন নিকইয়াঙ্কা।

জোনাস ব্রাদার্স ও জো সিস্টার্সের এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে পিগ্গি চপস লেখেন, ‘এই পরিবারের সদস্য হয়ে গর্বিত।’

যদিও প্রিয়াঙ্কার এত সাহসী পোশাক নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনের।

প্রিয়াঙ্কার এদিনের পোশাক বাছাই ঘিরে সোশাল সাইটে চর্চা বিস্তর। নেটিজেনদের একটা অংশ দেশি গার্লকে এগিয়ে রাখছেন। আর একটা অংশ ওই পপ স্টারের ফ্যাশন সেন্সেই নস্টালজিক। কেউ কেউ আবার কীভাবে প্রিয়াঙ্কা জেনিফার লোপেজের ফ্যাশন বোধকে শ্রদ্ধা জানালেন, রসিকতার সুরে সেই চর্চাও করেছেন।

যদিও টুইটার আলোচনার সারমর্ম জেনিফার লোপেজকে স্টার মার্ক্স দিয়েছে। জে লো যে ফ্যাশন সংস্কৃতি গ্র্যামিতে ছড়িয়ে দিয়ে গিয়েছেন, এ যাবৎকাল সেই জায়গা কেউ নিতে পারেননি, এমনটাই দাবি নেটিজেনদের। এবছর গ্র্যামিতে বর নিক জোনাসের সঙ্গী হিসেবে রেড কার্পেট ঘোরেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু নিক নয়, ছিলেন জোনাস ভাইয়েরাও। তাঁদের পপ অ্যালবাম ওল্ড টাউন রোডের ‘সাকার’ গান নমিনেশন পেয়েছে। সেই উপলক্ষ্যে লস অ্যাঞ্জেলস মাতাতে নেক লাইন পোশাকে নজর কাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি জোনাস ভাইকে এই সাফল্যের জন্য অভিনন্দন জানাতে ভোলেনি তাঁদের স্ত্রীরা। “খুব গর্বিত”, এমনটাই টুইট করেছেন প্রিয়াঙ্কা, সোফি টার্নার আর দ্যানিয়েলা জোনাস।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক