বিস্তারিত

ক্যাসিনো বন্ধ করতে নেমেছি বন্ধ হয়েছে, গুজব ছড়াবেন না

ছবি : সংগ্রহকৃত

ক্যাসিনোর সংখ্যা নিয়ে গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টের সমালোচনা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, কেউ বলছেন নগরীতে ৬০টি ক্যাসিনো আছে, কেউ বলছেন ১৫০, আবার কেউ বলছেন ৬০০ ক্যাসিনো আছে। আমাদের কাছে যে তালিকা আছে, সে অনুযায়ী কাজ করছি। ক্যাসিনো বন্ধ করতে নেমেছি, ক্যাসিনো বন্ধ হয়েছে। কিন্তু ঘরে ঘরে ক্যাসিনো, এসব ভালো কথা নয়। এতে মূল বিষয়টা ক্ষতিগ্রস্ত হয়। সরকারের উদ্যোগে দেশবাসীর সমর্থন রয়েছে। দয়া করে কেউ গুজব ছড়াবেন না।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বনানীর হোটেল নরডিকে জঙ্গিবিরোধী অভিযানে সক্ষমতা সম্বলিত বিশেষ মহড়ার আয়োজন করে র‌্যাব। মহড়া শেষে এসব কথা বলেন তিনি।

বেনজীর আহমেদ বলেন, আমাদের টার্গেট ছিল ক্যাসিনো থাকবে না। আমরা সব ক্যাসিনো গুঁড়িয়ে দিয়েছি। এখন এটা করতে গিয়ে হয়তো আরও অন্যান্য ইস্যু বেরিয়ে আসছে। আমি দয়া করে অনুরোধ করব, কোনও ধরনের গুজব ছড়াবেন না। আমরা ভালো করতে গিয়ে দেশ পিছিয়ে যাক সেটা আমরা চাই না।

তিনি বলেন, ইতোমধ্যে ক্যাসিনো নিয়ে অনেক আলোচনা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের আমলে একটা শুদ্ধি অভিযান চলছিল। যেটা পরে মুখ থুবড়ে পড়েছিল। এখন একটি শুদ্ধি অভিযান চলছে। এটা হয়তো আরও প্রসারিত হবে। এখন রাজনীতিবিদ, বড় ব্যবসায়ী, সরকারি দপ্তরের বর্তমান ও সাবেক ইঞ্জিনিয়ার, যাদেরকে সাসপেন্ড করা হয়েছে, তাদের বিরুদ্ধে ইনভেস্টিগেশন শুরু হয়েছে। কাজ করছে দুদক।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক