বিস্তারিত

‘কারিনা’ নিজের পরিশ্রমিক বাড়িয়েছেন

ছবি : সংগ্রহকৃত

কারিনা কাপুর খান বর্তমানে বিজ্ঞাপন ও অভিনয় মিলিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে তিনি আমির খানের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন ‘লাল সিং চাড্ডা’ ছবিতে।

সাম্প্রতিক সময়ে কারিনা নিজের পরিশ্রমিকও বাড়িয়েছেন। তবে সেটা যে এতটাই তা জানা ছিলো না কারো! পরিশ্রমিক হিসেবে রাজকুমার হিরানির নতুন একটি ছবির জন্য আট কোটি টাকা চেয়ে বসলেন কারিনা কাপুর খান। হিরানির এই ছবিতে শাহরুখ খানেরও কাজ করার কথা। তার বিপরীতেই অভিনয়ের জন্য কারিনা এত টাকার অঙ্ক হেঁকেছেন নির্মাতাদের কাছে। বিষয়টি হজম করতে পারেননি খোদ পরিচালকও।

হিরানির শেষ ছবি ‘সাঞ্জু’ বক্স অফিসে ঝড় তুলেছিল। কারিনার ‘গুড নিউজ’ও ভালই ব্যবসা করেছিল। দীর্ঘদিন হিটের মুখ দেখেননি শাহরুখ। যদি শেষ পর্যন্ত সব ঠিকঠাক এগোয় তাহলে এই ছবি দিয়েই হয়তো কামব্যাক হবে শাহরুখের। কিন্তু এমন অবস্থায় কারিনার এই পারিশ্রমিক দাবি নিয়ে আলোচনা চলছে। অনেকেই বলছেন এটা একেবারেই আঁকাশছোয়া পারিশ্রমিক দাবি করেছেন কারিনা! আবার কেউ বলছেন, কারিনার এমন পারিশ্রমিক চাওয়া সাজে না। এদিকে এ নায়িকার এই বিপুল অঙ্কের পারিশ্রমিকে প্রযোজকরাও অবাক হয়েছেন। তারা কারিনাকে নিতে রাজি হবেন কি না তা এখনও নিশ্চিত নয়। তাছাড়া অন্য দুজন নায়িকার সঙ্গেও ছবিটি নিয়ে কথা বলছেন প্রযোজকরা। ইদানীং অভিনয়ের বাইরেও একটি রেডিও শো নিয়মিত হোস্ট করছেন কারিনা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক