বিস্তারিত

কলেজের আবাসিক ভবন থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

ছবি : সংগ্রহকৃত

রাজধানীর পিলখানায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একটি আবাসিক ভবন থেকে লাইলি আক্তার (১৬) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধারের মামলায় কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম এই আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক চার দিনের রিমান্ডের আদেশ দেন।

নথি থেকে জানা গেছে, গত শনিবার বিকেল ৫টায় কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের বাসা আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলির মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউমার্কেট থানায় একটি মামলা করা হয়।

এ বিষয়ে নিহতের মা শ্যামলা বেগম বলেন, লাইলির ফুফুর মাধ্যমে আট মাস আগে এক হাজার টাকা বেতনে তাকে ওই বাসায় কাজে দেওয়া হয়। বিভিন্ন সময় দেখা করতে চাইলে দেখা করতে দিত না। তারা লাইলিকে পিটিয়ে, নির্যাতন করে হত্যা করেছে। থানায় একটি মামলাও করা হয়েছে।

জানা গেছে, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার চন্দ্রপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার সন্তান লাইলি। ফারজানা ইসলাম নিউমার্কেট এলাকার আবাসিক ভবনের ১/১-এইচ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক