বিস্তারিত

করোনা আক্রান্ত হয়ে কর কমিশনারের মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আয়কর কমিশনার মো. আলী আসগর (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার বিকাল ৫টা ১৯ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি মারা যান। মো. আলী আসগরের সহকর্মী ও ব্যাচমেট কর কমিশনার মো. লুৎফুল আজীম এ তথ্য নিশ্চিত করেছেন। আলী আসগর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

বিসিএস (ট্যাকসেশন) ত্রয়োদশ ব্যাচের মেধাবী কর্মকর্তা মো. আলী আসগর কর আপিল জোন-৩, ঢাকায় কর্মরত ছিলেন। তাকে নিয়ে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে এক কমিশনার, এক উপ কমিশনার, এক সহকারী কমিশনারসহ ৯ জন মারা গেলেন।

কমিশনার মো. লুৎফুল আজীম জানিয়েছেন, কর্মরত অবস্থায় তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা শনাক্ত হওয়ার পর বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত ৫ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন।

কর কমিশনার মো. আলী আসগর একজন গুণী, সজ্জন, পরোপকারী মেধাবী কর্মকর্তা ছিলেন। এলাকায় নানাবিধ সমাজিক কল্যাণমূলক কাজে সম্পৃক্ত ছিলেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন। আজ এশার নামাযের পূর্বে ধানমন্ডির তাকওয়া মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। তারপরই তাঁকে শরীয়তপুর গোসাইহাট নিজ বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে এনবিআরের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন জানিয়েছেন, কর কমিশনার মো. আলী আসগর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। এক শোক বার্তায় তিনি আলী আসগর এর মৃত্যুতে ব্যক্তিগতভাবে ব্যথিত ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। পাশাপাশি তিনি এনবিআরের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সন্তান-সন্ততিসহ সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক