বিস্তারিত

করিনার হাঁটুর অংশটি কোথায়

ছবি : সংগ্রহকৃত

করিনা কাপুর খান বলিউডের সেরা ফ্যাশনিস্তাদের অন্যতম। করণ জোহর একবার একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ফ্যাশন নিয়ে করিনা রীতিমতো ভাবেন, সময় কাটান। এমনকী, ইনস্টাগ্রামে প্রোফাইল তৈরি করে চুপিসারে অন্যকে স্টকও করেন। উদ্দেশ্য, স্টাইল স্টেটমেন্ট তৈরি করা, একেবারে হটকে।

সেই করিনা কাপুর খানের দিকেই এবার আঙুল তুললেন নেটিজেন। কেন? ট্রোলদের দাবি, ফোটোশপড ছবিতে নায়িকার হাঁটু খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্প্রতি গ্রাজিয়া ইন্ডিয়া ম্যাগাজিনের কভারগার্ল হয়েছেন বেবো। ক্যামেরার সামনে প্যাস্টাল শেডের ছোট ড্রেস পরে বিছানার উপর দাঁড়িয়ে পোজ দিয়েছেন নায়িকা। আর সেখানেই হয়েছে বিপত্তি।

পায়ের দিকে এতটাই ফোটোশপ করা হয়েছে যে, আদতেই করিনার হাঁটুর অংশটি বোঝা দুষ্কর হয়ে উঠেছে। এর পর থেকেই ম্যাগাজিনের কভার নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়েছে। একজন লিখেছেন, ‘করিনার হাঁটু কোথায় গেল?’, আরেক ট্রোলের দাবি, ‘ফোটোশপ করার একটা সীমা থাকে। করিনার কোনওদিনই এমন সরু পা নেই।’ সমালোচকদের আক্রমণ, সবই নাকি ফোটোশপ, ইলাসট্রেটর ও লাইটরুমের কারসাজি।

বলিউডে শেষ করিনাকে দেখা গিয়েছে অক্ষয় কুমার, কিয়ারা আডবানী ও দিলজিত দোসাঞ্জের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিতে। বেশ কয়েকটি ছবি রয়েছে করিনার হাতে। হোমি আদাজানিয়ার ‘আংরেজি মিডিয়াম’ ও আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ নায়িকার কেরিয়ার পাইপলাইনে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক