বিস্তারিত

কণ্ঠশিল্পী পুতুলের নতুন সংসারজীবন শুরু

ছবি : সংগ্রহকৃত

পহেলা বৈশাখের প্রথম প্রহরে সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল জানালেন সংসার জীবনের খবর। হঠাৎ আয়োজনে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তিনি। বর অস্ট্রেলিয়া প্রবাসী ব্যাংকার সৈয়দ রেজা আলী। রেজা সংগীত পরিচালকও বটে! তার মতে, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। রেজার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গানও গেয়েছেন পুতুল। তাই তো সংসার সঙ্গীকে সম্বোধন করছেন ‘গানবন্ধু’ হিসেবে।

ফেসবুক স্ট্যাটাসে পুতুল জানিয়েছেন, ‘আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেওয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

একমাস আগে অর্থাৎ ১৪ মার্চ নিজের বিবাহবিচ্ছেদের খবর এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। আর ১৩ এপ্রিল মধ্যরাতে গায়িকা একই মাধ্যমে জানালেন নতুন সংসারজীবন শুরুর কথা।

২০১৯ সালের মার্চে পুতুল কানাডাপ্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। মত ও আদর্শে মিল না হওয়ায় এই সম্পর্কের ইতি টেনেছেন বলে গেল মাসে জানিয়েছিলেন গায়িকা।

ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে পুতুলের পরিচিতি। এরপর বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক অ্যালবাম প্রকাশ করেছেন এই শিল্পী। পাশাপাশি নিয়মিত লেখালেখি করছেন। গত ক’বছর ধরে ধারাবাহিকভাবে প্রকাশ করেছেন কবিতা ও উপন্যাস।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক