বিস্তারিত

কক্সবাজারে কার্গো বিমান বিধ্বস্ত: নিহত ১, নিখোঁজ ২

bdnews, bd news, bangla news, bangla newspaper , bangla news paper, bangla news 24, banglanews, bd news 24, bd news paper, all bangla news paper, bangladeshi newspaper, all bangla newspaper, all bangla newspapers, bangla news today,prothom-alo. ছবি : সংগ্রহকৃত

কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের পর একটি বেসরকারি কার্গো বিমান বঙ্গোপসাগরে বিধ্বস্ত হয়েছে। এসময় বিমানটিতে পাইলটসহ ৪ জন ক্রু ছিল। ৪ জনের মধ্যে দুইজনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত দুইজনের মধ্যে একজন মারা গেছেন। এখনো পর্যন্ত আরও ২ জন নিখোঁজ রয়েছেন।

আজ বুধবার সকালে কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের ১০ মিনিট পর কন্ট্রোল টাওয়ারের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ব্যাপারে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার রিয়াজুল কবির জানিয়েছেন, বেসরকারি সংস্থা ট্রু এভিয়েশনের চিংড়ি পোনাবাহী বিমানটি সকাল ৯টা ৫ মিনিটে কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের ১০ মিনিট পর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে অনুসন্ধানে জানা যায়, কক্সবাজার থেকে ১০ মাইল পশ্চিমে নাজিরটেক এলাকার সমুদ্র পয়েন্টে ফ্লাইটটি বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় পাইলট মুরাদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর কিছুক্ষণ পর এক আরোহীর লাশ উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত বাকি দুই আরোহীর সন্ধান চলছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার