বিস্তারিত

ইস্কাটনে ভবনে অগ্নিকাণ্ড, শিশুসহ নিহত ৩

ছবি : সংগ্রহকৃত

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর ইস্কাটনে দিলু রোডের পাঁচতলা একটি বাসার গ্যারাজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এছাড়া দগ্ধ হয়েছেন ৫ জন।

দগ্ধ দম্পতি হলেন স্বামী শহিদুল কিরমানী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস। আগুনে শহিদুলের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে গেছে। দগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। আর অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের চার বছরের সন্তান রুশদি মারা গেছেন।

বুধবার গভীর রাতে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের চেষ্টায় ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণের পর মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তিরা হলেন-শহিদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ ভাগ ও জান্নাতুলের শরীরের ৯৫ ভাগ পুড়ে গেছে বলে ঢাকা মেডিকেল সূত্র জানিয়েছে। আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ তিনজন হলেন-সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। তারা আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পর্কে জানা যায়নি।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক