বিস্তারিত

আক্রান্ত হলেন বলি অভিনেতা অর্জুন রামপাল

ছবি : সংগ্রহকৃত

এবার করোনা আক্রান্ত হলেন বলি অভিনেতা অর্জুন রামপাল। করোনা আক্রান্ত হওয়ার কথা আজ তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অর্থাৎ ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন।

তিনি লিখেছেন, ” আমি করোনা পজিটিভ। যদিও আমি অ্যাসিম্পটমিক। আমি নিজেকে বাড়িতেই আইসোলেশনে রেখেছি। এবং সব রকম প্রয়োজনীয় ডাক্তারি পরামর্শ নিচ্ছি এবং সব নিয়ম মেনে চলছি। যারা শেষ দশ দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে অনুরোধ করবো নিজেদের শরীরের খেয়াল রাখুন। সমস্যা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। করোনা টেস্ট করান। এই সময়টা আমাদের সবার জন্যই খুব খারাপ। কিন্তু আমরা সব নিয়ম মেনে চললে, এবং এক সঙ্গে লড়াই করলে খুব সহজেই এই করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করতে পারবো।”

বলিউডে করোনার প্রথমবারেই অনেকে আক্রান্ত হয়েছেন। সে সময় করোনা অনেক প্রাণ কেড়ে নিয়েছে। এবার দ্বিতীয় ঢেউ গত বারের থেকেও বেশি প্রভাব ফেলেছে বলিউডে।

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, ভিকি কৌশল, রণবীর কাপুর, আমির খানের মতো বহু অভিনেতা। তাই আতঙ্ক বাড়ছে। যদিও এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। আজই করোনায় আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সোনু সুদও। সোনু এমন একজন মানুষ যিনি করোনাকালে সব থেকে বেশি মানুষের পাশে থেকেছেন। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছানো থেকে সব রকম সাহায্য তিনি করেছেন। শুধু পর্দায় নন সোনু বাস্তবের নায়ক। সেই সোনুও মুক্তি পাননি করোনার কবল থেকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক