বিস্তারিত

অ্যাসিড আক্রান্তদের সঙ্গে জন্মদিন পালন করলেন দীপিকা

ছবি : সংগ্রহকৃত

লখনউতে ৩৪ তম জন্মদিন পালন করলেন দীপিকা পাড়ুকোন। সেখানকার একটি ক্যাফেতে অ্যাসিড আক্রান্ত কিছু মহিলার সঙ্গেই কাটান তাঁর বিশেষ দিন। শোনেন তাঁদের জীবন যন্ত্রণার কথা। লখনউ এর পর এবার দিল্লি। ছপকের টিম দেখা করল দিল্লির অ্যাসিড আক্রান্ত কিছু মহিলার সঙ্গে।

দীপিকা ছাড়াও ছিলেন মেঘনা গুলজার, বিক্রান্ত মেসি। আক্রান্ত মহিলাদের সঙ্গে একান্ত ভাবে কথা বললেন অভিনেত্রী। শুনলেন তাঁদের লড়াইয়ের কথা। সেই সব ছবি আর ভিডিয়ো তিনি শেয়ারও করলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। লখনউতে তাঁর সঙ্গে ছিলেন স্বামী রণবীর। কিছু জানের জন্য তিনি ফিরে যান মুম্বইতে। ১০ জানুয়ারী মুক্তি পাবে ছপক।

মুক্তির আগে দীপিকা আরও জানালেন, আমরা এমন একটা সমাজে বাস করি যেখানে এখনও মেয়েদের যোগ্যতার মাপকাঠি সৌন্দর্যের নিরিখেই হয়। আমরা বাহ্যিক সৌন্দর্য দেখি, অন্তরের নয়। কিন্তু কেন অ্যাসিড আক্রমণ মেয়েদের উপরই হবে? একবারও দেখে না সেই মেয়েটির আয়নায় নিজের মুখ দেখতে ঠিক কতটা কষ্ট হয়। সমাজে এই পরিবর্তনটা আমাদেরই আনতে হবে।

‘যে কারণে মেঘনা গুলজার ছপক বানিয়েছেন। যে কারণে এই সিনেমায় আমি অভিনয় করেছি’। দীপিকার আশা এই সিনেমা দেখার পর কিছুটা হলেও বদলাবে পরিস্থিতি। প্রসঙ্গত খোলা বাজারে অ্যাসিড বিক্রি নিষিদ্ধ হলেও এখনও দেদার বিকোচ্ছে অ্যাসিড। এমনকী শোনা গিয়েছে রবিবার জেনএনইউ এর হোস্টেলে আক্রমণ চালানোর সময় এবিভিপির গুণ্ডাদের হাতেও ছিল অ্যাসিডের বোতল।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক