বিস্তারিত

অভ্যন্তরীণ রুটে বিমান বাংলাদেশ এর ১৬টি ফ্লাইট বাতিল

ছবি : সংগ্রহকৃত

আগামীকাল থেকে অভ্যন্তরীণ রুটেও ফ্লাইট কমাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ২০ মার্চ পর্যন্ত ঢাকা-সৈয়দপুর, ঢাকা-রাজশাহী, ঢাকা-যশোর ও ঢাকা-কক্সবাজার রুটে ১৬টি ফ্লাইট বাতিল করেছে বিমান সংস্থাটি।

বাতিল হওয়া ফ্লাইটগুলো হলো ১৫ মার্চ ঢাকা-যশোর-ঢাকা রুটে আসা যাওয়ায় ২টি, ১৫ এবং ১৬ মার্চ ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে আসা যাওয়া ৪টি, ১৬ মার্চ ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে আসা যাওয়া ২টি, ১৭, ১৮, ১৯ এবং ২০ মার্চ ঢাকা-কক্সবাজার-ঢাকা আসা যাওয়া ৮টি।

এছাড়া নেপাল বাংলাদেশি নাগরিকদের জন্য অন অ্যারাইভাল ভিসা বন্ধ করে দেয়ায় ঢাকা-কাঠমান্ডু রুটে যাত্রী কমে যাওয়ায় ২৪, ২৯, ৩০ এবং ৩১ মার্চ ৮টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

ঢাকা ব্যাংকক রুটেও ১৬, ২৩ এবং ৩০ মার্চ পর্যন্ত ৬টি ফ্লাইট বাতিল করেছে বিমান। বিমানের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন জানিয়েছেন, বাতিল করা ফ্লাইটগুলোতে যাত্রী সংখ্যা ছিল মাত্র ২০ থেকে ৩০ শতাংশ।

এর আগে শুক্রবার থেকে ভারতের বিভিন্ন গন্তব্যে সব ফ্লাইট বন্ধ করে দেয় বিমান। ভারত সরকারের সিদ্ধান্তের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ছাড়াও দেশীয় বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ও নভোএয়ার ভারতে তাদের সব ফ্লাইট বন্ধ করেছে। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত ভারতে সব ফ্লাইট বন্ধ থাকবে।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক