বিস্তারিত

অভিনেত্রী ‘তনিমা হামিদ’ কামব্যাক করেছেন

ছবি : সংগ্রহকৃত

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তনিমা হামিদ প্রায় চার বছর পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন। তবে উপস্থাপনার মাধ্যমে তনিমার কামব্যাক হলো। মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে তার উপস্থাপনায় ‘নানা স্বাধে রাধুনী’ শিরোনামের একটি অনুষ্ঠান।

নতুন করে ফেরা প্রসঙ্গে তনিমা বলেন, অনেক দিন টেলিভিশনের পর্দা থেকে দূরে ছিলাম। তাই এই কাজটি আমার জন্য চ্যালেঞ্জের ছিলো। অবশেষে ভালো একটি কাজের মধ্য দিয়ে দর্শকদের মাঝে ফিরেছি তাই ভালো লাগছে।

বাবা ম হামিদ ও মা ফাল্গুনী হামিদ দুজনই জড়িয়ে আছেন সংস্কৃতিচর্চায়। সেই সুবাদে শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে তার সখ্যতা। নিজেকে তিনি মডেল ও অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিতও করেছেন। বহু বিজ্ঞাপন ও নাটকে কাজ করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। তাকে দেখা গেছে নানা রকম অনুষ্ঠান উপস্থাপনাতেও।

বাংলাদেশ টেলিভিশন ও প্যাকেজ নাটকে দাপটের সঙ্গে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন তৈরি করেছেন এই অভিনেত্রী। তনিমা হামিদ সর্বশেষ ২০১৫ সালে একটি টিভি নাটকে অভিনয় করেছেন বলে জানান। নানা রকম বৈচিত্রময় চরিত্রে দেখা গেছে তাকে। তার অভিনীত ‘খোঁজ’, ‘দায়বন্ধন’, ‘বগুড়ার স্যার’, ‘টমটম’, ‘শিল্পী’, ‘দৈনিক তোলপাড়’ নাটকগুলো দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক