বিস্তারিত

২৮ সেপ্টেম্বর ডিরেক্টরস গিল্ডের নির্বাচন

ছবি : সংগ্রহকৃত

২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয়বারের মতো ডিরেক্টরস গিল্ডের নির্বাচন। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) শিশু একাডেমি মিলনায়তনে প্রার্থী-পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন ছোট পর্দার বহু তারকা মুখ।

প্রার্থী পরিচিত সভায় উপস্থিত থেকে আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী ও নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, ক্ষমতা কিংবা দায়িত্ব নেয়ার জন্য নয়, আমি নর্বাচনে অংশ নিচ্ছি নির্মাতাদের সম্মান ফিরিয়ে আনতে। প্রত্যেক নির্মাতা নিজ নিজ দিক দিয়ে ক্ষমতাবান। আমি শুধুমাত্র দায়িত্ব নিতে চাই, সেটা ঠিকভাবে পালন করে নির্মাতাদের পাশে থাকতে চাই।

এবারের ডিরেক্টরস গিল্ডের নির্বাচনে: সৈয়দ আওলাদ হোসেন সভাপতি পদে এবং সাধারণ সম্পাদক পদে এস এ হক অলিক লড়ছেন। তাদের প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদপ্রার্থী সালাউদ্দিন লাভলু এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছেন কামরুজ্জামান সাগর।

এবারের নির্বাচনে মোট প্রার্থী হয়েছেন ৫২ জন। মোট ভোটার সংখ্যা ৪৯০ জন। নির্বাচিত কমিটি হবে ২০ সদস্য বিশিষ্ট। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন আমজাদ হোসেন। তার সহকারী হিসেবে থাকবেন মামুনুর রশীদ, এস এম মহসীন।

প্রার্থী-পরিচিতি সভায় ৫২ জন প্রার্থীর মধ্যে ৫১ জনই উপস্থিত ছিলেন। নির্বাচন কমিশনার এস এম মহসীন জানান, ভোট প্রদানের সময় কেউ মোবাইল বা ক্যামেরা ব্যবহার করতে পারবেন না।

২০ জন প্রার্থী প্রত্যেককেই ভোট দিতে হবে। তা না হলে ওই ভোট বাতিল হবে৷ ভোটগ্রহণ চলবে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক