বিস্তারিত

১৮ কেজি ওজন কমিয়েছি : তনুশ্রী

ছবি : সংগ্রহকৃত

২০০৫ সালে ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় অভিনয় করে তুমুল আলোচনায় এসেছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। সিনেমার ইমরান হাশমির বিপরীতে ‘স্নেহা’ চরিত্রে অভিনয় করেছিলেন এ বাঙালি অভিনেত্রী। সিনেমার টাইটেল গানটি অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিল তনুশ্রীকে। এরপর অনেক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সবশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমায় অভিনয় করেছিলেন তনুশ্রী। ঘোষণা দিয়েই বিদায় নিয়েছেন বলিউড থেকে। ২০১৮ সালে বলিউডে #মিটু আন্দোলন শুরু হলে আলোচনায় আসেন এ অভিনেত্রী। সেই তনুশ্রী এবার নতুন করে আলোচনায়।

এবার নিজের নতুন লুকের জন্য আলোচনায় তিনি। সম্প্রতির তার ইনস্টাগ্রামে নতুন লুকের কয়েকটি ছবি শেয়ার করেছেন এ অভিনেত্রী। ছবিতে আগের তুলনায় অনেকটাই স্লিম দেখা যাচ্ছে তনুশ্রীকে। ওজন কমিয়ে আবারো আবেদনময়ী হয়ে উঠেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রুপালি পর্দা থেকে বিদায় নেওয়ার পর বেশ মুটিয়ে গিয়েছিলেন তনুশ্রী। এবার ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়েছেন তিনি। এই ফিটনেসের জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে এ অভিনেত্রীকে। ওজন কমানো প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ‘এটা হঠাৎ করে হয়নি। সেই ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে ওজন কমানোর জন্য কাজ করছি এবং গভীর মনোযোগ আর পরিশ্রম করে ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়েছি।’

শোনা যাচ্ছে, বলিউডে ফিরতে পারেন তনুশ্রী। এরই মধ্যে তিনজন নির্মাতা তার সঙ্গে যোগাযোগ করেছেন। চূড়ান্ত কথাও হয়েছে। শিগগিরই দুই সিনেমার কাজ শুরু করতে পারেন তনুশ্রী।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক