বিস্তারিত

১৩ জুলাই থেকে আসছে নতুন এপিসোড

ছবি : সংগ্রহকৃত

একতা কাপুরের সুপারহিট সিরিয়ালের মধ্যে একটি “কসৌটি জিন্দেগি কি”। এই সিরিয়ালটি দ্বিতীয়বার নতুন করে শুরু করেছিলেন একতা। এর আগে ২০০১ সালে উর্বশী ঢোলকিয়া, শ্বেতা তিওয়ারি ও রণিত রায়, হিতেন তিওয়ারিকে নিয়ে এই সিরিয়াল করেছিলেন তিনি। জনপ্রিয়তার শীর্ষে ছিল সিরিয়ালটি। ফের আর একবার এই একই সিরিয়াল নতুন আর্টিস্টদের নিয়ে ২০১৯-এ পরিচালনা করেছেন একতা।

এই সিরিয়ালেই জনপ্রিয়তা পেয়েছিলেন উর্বশী। তাঁর চরিত্রের নাম ছিল কমলিকা। নতুন কসৌটি জিন্দেগি কি-তেও কমলিকার চরিত্রে তুমুল আলোচিত হয়েছিলেন হিনা খান। প্রেরনা আর অনুরাগের ভালবাসাকে ঘিরেই এগোয় এই সিরিয়ালের গল্প।

দ্বিতীববারেও সাফল্যের মুখ দেখে ছিল প্রেরনা-অনুরাগের প্রেম কাহিনি। কিন্তু মাঝ পথে রণে ভঙ্গ দিল করোনা ভাইরাস। দেশে আচমকাই হানা বসায় এই মারণ রোগ। শুরু হয় লকডাউন। বন্ধ হয়ে যায় শ্যুটিং। বন্ধ হয়ে যায় এই সিরিয়ালও। এর পর কেটে গিয়েছে প্রায় তিন মাস। আবার নতুন করে শুরু হচ্ছে ‘কসৌটি জিন্দেগি কি’।

লকডাউন সামান্য হালকা হতে ছাড় মেলে শ্যুটিংয়ের। বলি পাড়াতেও টুকটাক কাজ শুরু হয়েছে। ১৩ জুলাই থেকে সন্ধে ৮টায় নতুন এপিসোড দেখানো হবে এই সিরিয়ালের। আজ একতা কাপুর তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান এই কথা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক