বিস্তারিত

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী শ্রেনু পারেখ করোনা আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রেনু পারেখ কোভিড ১৯ পজিটিভ ধরা পড়েছেন। নিজেই শারীরিক অবস্থায় কথা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ‘ইশকবাজ’ সিরিয়ালে কাজ করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন শ্রেনু পারেখ। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফ্যানেদের জানিয়েছেন তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা।

ইনস্টাগ্রামে শ্রেনু পারেখ লিখেছেন, সবাইকে জানাচ্ছি শয়তানটা আমাকেও ছাড়ল না। কয়েকদিনের জন্য সবার থেকে দূরে। কয়েকদিন আগেই করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে আমার। এখন আপাতত হাসপাতালে থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। আমার ও আমার পরিবারের জন্য প্রার্থনা করবেন। আমি আপনাদের কাছে খুবই কৃতজ্ঞ। এমন ভয়ের একটা সময় করোনা যোদ্ধারা যে ভাবে আমাদের পাশে রয়েছেন তাঁদের কুর্নিশ জানাই।

একইসঙ্গে শ্রেনু পারেখ সবাইকে সতর্ক করেছেন করোনার দাপট নিয়ে। তিনি লিখেছেন, ‘ভেবে দেখুন এত সাবধানতার পরেও যখন করোনা আক্রান্ত হতে হয় তখন ভাবুন এটার শক্তি কতখানি। সবাই দয়া করে খুব খুব সতর্ক থাকুন।’ প্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে তাঁর ফ্যান ও ফলোয়ারেরা সোশ্যাল মিডিয়ায় শ্রেনুকে দ্রুত আরোগ্যের কামনা করে মেসেজ পাঠিয়েছেন। বহু সহকর্মীও তাঁর আরোগ্য কামনা করে পোস্ট করেছেন।

শ্রেনু পারেখ টেলিভিশনের একাধিক সিরিয়ালে কাজ করেছেন। ইস পেয়ার কো কেয়া নাম দু, এক বার ফির এবং ভ্রম সর্বগুণ সম্পন্ন-তে কাজ করেছেন তিনি। ‘ইশকবাজ’ সিরিয়ালের আরেক অভিনেত্রী অদিতি গুপ্তাও করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। আপাতত শ্যুটিং ইউনিট পুরো বন্ধ। প্রত্যেকেই করোনার পরীক্ষা করাচ্ছেন। তবে অদিতি হাসপাতালে ভরতি হননি। উপসর্গ দেখামাত্রই গত ৭-৮ দিন ধরে নিজের বাড়িতেই সম্পূর্ণ আইসোলেশনে রয়েছেন তিনি।

বলিউড ও টেলিভিশনের জগতের একের পর এক শিল্পীর করোনাভাইরাস আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। ফ্যানেরাও সে কারণে খুবই আতঙ্কিত হয়ে পড়ছেন। তারকাদের মতো বিলাসবহুল জীবনযাপন করেও যখন তাঁরা করোনা আক্রান্ত হচ্ছেন তবে সাধারণ মানুষ কী ভাবে বাঁচবেন না নিয়ে আতঙ্কিত অনেকেই।

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় এ ভাবে নিজেদের অসুস্থতার খবর প্রকাশ করাতে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। এতে মানুষ সতর্ক হওয়ার সুযোগ পাবে এবং মনকে তৈরি করতে পারবে। মুম্বইতে এমনিতেই দেশের মধ্যে সবচেয়ে খারাপ পরিস্থিতি করোনাভাইরাসের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক