বিস্তারিত

হিনা খানের ছবি সোশ্যাল মিডিয়া মুহূর্তে ভাইরাল

ছবি : সংগ্রহকৃত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। ছোট পর্দা থেকেই অভিনয়ের শুরু। ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়-এ মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। আর সেখান থেকেই জনপ্রিয়তার শিখড়ে পৌঁছে যান তিনি।

তবে রাতারাতি জনপ্রিয় সিরিয়াল ছেড়েও দিয়েছিলেন হিনা। কারণ তাঁর সঙ্গে মতের মিল হচ্ছিল না পরিচালকের। তাছাড়া নিজেকে এক জায়গায় বেঁধে রাখতে চাননি তিনি। বরাবরই এমন সাহসী হিনা। কাশ্মীরের রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হয়েও অভিনয়কে পেশা হিসাবে বেছে নিয়েছেন তিনি।

সাহস দেখিয়েছিলেন জনপ্রিয় সিরিয়াল ছেড়ে ‘বিগ বস’-এর ঘরে যাওয়ার। বিগবসে সে বছর জয়ী হন তিনি। অভিনয়ের কোনও প্রশিক্ষণ নেননি হিনা। আলাদা করে নিজের পোর্টফোলিয়ো-ও তৈরি করেননি। তিনি ভারতীয় টেলিভিশন এ্যাকাডেমি পুরস্কার ও দাদাসাহেব ফালকে পুরস্কারসহ আরও প্রায় ১৮টির মত পুরস্কার জয়লাভ করেছেন। তিনি ইস্টার্ন আই দ্বারা প্রকাশিত শীর্ষ ৫০ আবেদনময়ী এশিয়ান নারী তালিকাতে ৪ বার উপস্থিত হয়েছেন। হিনা খান টেলিভিশনের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

২০০৯-এ বন্ধুদের জোরাজুরিতে অডিশনে পৌঁছে যান তিনি। সেখানে ছবি চাওয়া হলে ব্যাগ থেকে পাসপোর্ট সাইজের একটি ছবি বার করে দেন। আর সেখান থেকেই বদলে যায় তাঁর ভাগ্য।

তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সেখানেই কিছু বোল্ড ফটোশ্যুটের ছবি শেয়ার করতে দেখা গেল হিনা খান। যা ইতিমধ্যে ভাইরাল। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক