বিস্তারিত

হাসপাতালে ভর্তি হয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ

ছবি : সংগ্রহকৃত

দলীয় মনোনয়ন ও জোটের সঙ্গে আসন নিয়ে দরকষাকষি চলার মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার রাতে অসুস্থবোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পার্টির প্রেসিডিয়াম সদস্য বলেন, আওয়ামী লীগের সঙ্গে আলোচনা করেই আসন চূড়ান্ত করা হবে। আগামী দুই এক দিনের মধ্যে এ আলোচনা হতে পারে। এদিকে গতকাল থেকে দলীয় প্রার্থীর মনোনয়ন বিষয়ক সাক্ষাৎকার নেয়ার কথা থাকলেও তা পিছিয়ে ২০শে নভেম্বর থেকে নেয়ার সিদ্ধান্ত হয়।

মহাজোট থেকে নির্বাচন করার ঘোষণা দিলেও দলীয় মনোনয়ন চূড়ান্ত করতে সময় নিচ্ছে জাতীয় পার্টি। এ পর্যন্ত দলীয় আসন নিয়ে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের সঙ্গে আনুষ্ঠানিক আলোচনা করেনি জাপা। দলটির নেতারা অনানুষ্ঠানিক আলোচনা করলেও এ পর্যন্ত কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি। সর্বশেষ গতকাল আনুষ্ঠানিক আলোচনার সময়সূচি চেয়ে চিঠি দেয়া হয়েছে দলটির তরফে। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আসন নিয়ে আলোচনার জন্য সময় চেয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে এ চিঠি দেন। এরশাদের পক্ষে তার রাজনৈতিক সচিব সুনীল শুভরায় গতকাল গণভবনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে এ চিঠি হস্তান্তর করেন।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক