বিস্তারিত

হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

ছবি : সংগ্রহকৃত

বিগত ২০ বছর ধরে লিভারের মাত্র ২৫ শতাংশের উপর ভরসা করেই বেঁচে রয়েছেন অমিতাভ বচ্চন। মাঝেমধ্যেই যকৃতের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়।

অমিতাভ জানিয়েছেন, ২০০০ সালে টিউবারকিউলোসিস এর চিকিৎসা হয়েছিল তাঁর। তিনি জানতেন না, তারও আরও ৮ বছর আগে থেকে সেই রোগে ভুগছিলেন তিনি। কুলির পর তাঁকে বহু অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তখনই হেপাটাইটিস বি এর ভাইরাস অজান্তেই প্রবেশ করে তাঁর শরীরে। এরপর থেকে তাঁকে সবসময় নিয়মিত পর্যবেক্ষণের মধ্যে থাকতে হয়।

মঙ্গলবার থেকেই আবার কিছু শারীরিক সমস্যা শুরু হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। আইসিইউ তে না রাখলেও তাঁকে খুব সাবধানে রাখা হয়েছে। পুরো ঘর জীবনামুক্ত করে রাখা হয়েছে। বাড়ির লোক ছাড়া আর কারোর প্রবেশাধিকার নেই সেখানে। যদিও অভিনেতার অসুস্থতার খবর সেভাবে প্রকাশ্যে না আসায় বলিউডের কাউকেই দেখা যায়নি। জয়া, অভিষেক নিয়ম করে তাঁকে দেখে যাচ্ছেন।

এদিকে বৃহস্পতিবার করওয়া চৌথ উপলক্ষ্যে হাসপাতাল থেকেই ট্যুইট করলেন তিনি। জয়ার একটি পুরনো ছবি শেয়ার করে জানালেন, জয়াই পৃথিবীর শ্রেষ্ঠ স্ত্রী। ১৯৭৩ সালে বিয়ের পর শোলে, অভিমান, মিলি, চুপকে চুপকে, জিনজার, কভি খুশি কভি গম সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রতে আলিয়া-রণবীরের সঙ্গে দেখা যাবে অমিতাভকেও।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক