বিস্তারিত

হার্টথ্রব তাপসী পান্নু ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে

ছবি : সংগ্রহকৃত

করোনার আতঙ্ককে কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বলিউড। শুরু হয়েছে শ্যুটিং, বেশ কয়েকটি নতুন সিনেমা মুক্তিরও অপেক্ষায়। এরই মধ্যে অনেকেই বেড়াতে যাচ্ছেন প্রিয় ডেস্টিনেশনগুলিতে। যেমন, বলিউডের নতুন হার্টথ্রব তাপসী পান্নু আপাতত ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। আর সোশ্যাল মিডিয়ায় সমুদ্র সৈকতে কাটানো নানা মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী। তাপসীর এই ছবিগুলি নজর কেড়েছে নেটপাড়ার।

কয়েকদিন আগেই মলদ্বীপে ভ্যাকেশনে গিয়েছিলেন মন্দিরা বেদী। তিনিও সেখান থেকে নানা মুডের ছবি শেয়ার করেছিলেন। মন্দিরা বেদীর যেন এই দ্বীপটি একটু বেশিই প্রিয়। সুযোগ পেলেই তাই চলে যান ছুটি কাটাতে। আর ডেস্টিনেশন সেই মালদ্বীপ।

কাজের দিক থেকে তাপসীকে শেষ দেখা গিয়েছিল অনুভব সিনহার থাপ্পড় ছবিতে। করোনার লকডাউনে একাধিক ছবির সুযোগ এসেছে তাঁর কাছে। তাঁর পরের ছবি ভিনিল ম্যাথিউজের হাসিন দিলরুবা। ছবিতে তাপসীর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসিকে। এছাড়াও তাপসীর কাজের পাইপলাইনে রয়েছে আকাশ ভাটিয়ার লুপ লাপেটা এবং রাহুল ঢোলাকিয়ার শাবাশ মিঠু।

২০১৯ সালে তাপসী সুজয় ঘোষের রহস্য-থ্রিলার বদলা চলচ্চিত্রে একজন ব্যবসায়ী চরিত্রে অভিনয় করেছিলেন,যেটি ছিল অমিতাভ বচ্চনের সাথে তার দ্বিতীয় কাজ। চলচ্চিত্রটি বিশ্বব্যাপী আয় করে বক্স অফিসে সাফল্য লাভ করেছিল। সে বছর তার দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত কলিউড নাট্য চলচ্চিত্র গেম ওভার বক্স অফিসে ব্যর্থ হয়। এরপর তিনি জগণ শক্তি পরিচালিত মিশন মঙ্গল চলচ্চিত্রে একনিষ্ঠ স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন যিনি বিজ্ঞানী হওয়ার স্বপ্ন পূরণ সুযোগ পাওয়ার পরেও তার সেনা স্বামীকে একজন সেবিকা হিসেবে যত্ন নিয়েছিলেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক