বিস্তারিত

হলিউড ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ‘টাইগার শ্রফ’

ছবি : সংগ্রহকৃত

হলিউড ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফ। ২৮ বছর বয়সী এ অভিনেতা এখন হলিউডের শীর্ষ প্রযোজক লরেন্স কাসানোফের সুনজরে এ সপ্তাহে তিনি মুম্বাইয়ে এসে টাইগারের সঙ্গে চূড়ান্ত আলোচনা সেরেছেন। তাঁর পরবর্তী বড় প্রকল্পে টাইগারকে চান তিনি। অন্যদিকে সিলভেসটার স্ট্যালোনসের ‘র‍্যাম্বো’ ছবির হিন্দি রিমেক করছেন সিদ্ধার্থ আনন্দ, এতেও অভিনয় করবেন টাইগার।

একটি হোটেলে টাইগারের সঙ্গে ‘মর্টাল কমব্যাট’ সিরিজের প্রযোজক কাসানোফের বেশ কয়েকবার সাক্ষাৎ হয়েছে।

সূত্র বলেছে, ‘একটি বড় স্টুডিওর প্রধান ল্যারি ও তাঁর সহযোগী এবং ব্যাটম্যান সিরিজের এমি অ্যাওয়ার্ড-প্রাপ্ত লেখক সিয়ান ক্যাথরিন ডেরেক ভারতে এসেছিলেন। এক বছর ধরে এই প্রজেক্টের সঙ্গে যুক্ত আছেন সঞ্জয় গ্রোভার, তিনিও সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন।’

‘ল্যারি তাঁর ছবির চিত্রনাট্য সঞ্জয়কে দিয়েছিলেন, যিনি পরামর্শ দিয়েছেন প্রধান চরিত্রে অভিনয়ের জন্য বোর্ডে একজন নতুন মুখ দরকার এবং তিনি জোরালোভাবে তাঁর বাল্যবন্ধু টাইগারের কথা বলেছেন; টাইগার-সঞ্জয় এক স্কুলে পড়তেন। টাইগারের আন্তজার্তিক লুক, মার্শাল আর্টে প্রশিক্ষণ, প্রচুর ভক্ত ও বয়স ল্যারি ও তাঁর টিমকে প্রভাবিত করেছে’, সূত্রটি বলেন।

এক দশকেরও বেশি হলো গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় হলিউড স্টুডিও, মেট্রো গোল্ডউইন মেয়ারের (এমজিএম) সঙ্গে বিশেষ প্রকল্পে পরিচালক হিসেবে কাজ করছেন। তিনি ‘দ্য হোবিট’, ‘দ্য জুকিপার’, ‘ফেম’, ‘ক্রিড’ ও ‘জেমস বন্ড সিরিজ’-এও সহকারী হিসেবে ছিলেন।

ছবিটির বিশ্ববাজার তৈরির লক্ষ্যে হলিউডের এই দলটি ভারতে আসে এবং টাইগার শ্রফের সঙ্গে চূড়ান্ত আলোচনা করে। সূত্রটি জানায়, বিশাল বাজেট ও মূল ধারার হলিউড ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করা একজন ভারতীয় অভিনেতার জন্য বড় ব্যাপার।

সূত্রটি আরো জানায়, জ্যাকি চান, চাক নোরিস ও ব্রুস লির বোন শ্যানন লির বিরুদ্ধে লড়াইয়ের দৃশ্যে অভিনয় করবেন টাইগার।

কাসানোফ সিনেমা, টিভি সিরিজ ও স্থানভিত্তিক বিনোদননির্ভর কাজ প্রযোজনা করে থাকেন। প্রযোজক ও স্টুডিও প্রধান হিসেবে আড়াইশোর বেশি সিনেমা করেছেন তিনি, এর মধ্যে রয়েছে ‘ডার্টি ড্যান্সিং’ ও অস্কারজয়ী ছবি ‘প্লাটুন’।

এ ছাড়া জেমস ক্যামেরুনের ‘ট্রু লাইস’ ও ‘টার্মিনেটর-২ : জাজমেন্ট ডে’ ছবির প্রধান প্রযোজক ছিলেন কাসানোফ। সংগীতেও তিনি কাজ করেছেন। মাইকেল জ্যাকসন ও রোলিং স্টোনসের মতো তারকাদের সঙ্গেও কাজ করেছেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক