বিস্তারিত

হবিগঞ্জের চার শিশুর লাশ উদ্ধার

ছবি : সংগ্রহকৃত

হবিগঞ্জের বাহুবল থেকে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর বাড়ির পাশে বালুতে পুঁতে রাখা চার শিশুর লাশ পাওয়া গেছে। এ মুহূর্তে লাশগুলো উদ্ধারে কাজ করছে পুলিশ।

আজ বুধবার বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন লাশগুলো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ করছে। বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন চার শিশুর পরিচয় নিশ্চিত করেছে। তারা হলো—উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই আবদুল আজিজের ছেলে  তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আবদুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)।গত শুক্রবার তারা নিখোঁজ হয়েছিল।

এ ঘটনায় মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন এক শিশুর বাবা।

এর পর থেকে পুলিশের একাধিক দল মাঠে নামে ওই শিশুদের অনুসন্ধানে। গত রোববার অবস্থা পর্যবেক্ষণ করতে সিলেটের ভারপ্রাপ্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (দক্ষিণ, সার্কেল) মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. মুক্তাদির হোসেন বাহুবল অবস্থান করেন এবং স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে দিনভর মিটিং করেন। সোমবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের পক্ষ থেকে নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করা হয়।

সংবাদের ধরন : শিরোনাম নিউজ : নিউজ ডেস্ক