বিস্তারিত

হট প্যান্ট পরে প্রেমিক ভিকির কোলে “অঙ্কিতা”

ছবি : সংগ্রহকৃত

সম্প্রতি গোয়া ট্রিপের একটি ছবি শেয়ার করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। হট প্যান্ট পরে প্রেমিক ভিকি জৈনের কোলে অঙ্কিতা লোখান্ডে!

লাল টপ, নীল হটপ্যান্ট পরে গোয়ার বিচে একটি রেস্তোরাঁয় বর্তমান প্রেমিক ভিকির কোলে বসে অঙ্কিতা! ছবিটি শেয়ার করেন অভিনেত্রী নিজেই, আর তারপরই শুরু হয়ে যায় শোরগোল! সুশান্তের অনুরাগীরা প্রশ্ন তুলছেন, অভিনেতার মৃত্যুর সময় কত না কাঁদলেন অঙ্কিতা, অথচ কয়েকমাসের মধ্যেই সব ভুলে গিয়ে দিব্য বর্তমান প্রেমিকের সঙ্গে আনন্দ-মজা করছেন! সুশান্ত অনুরাগীদের চটে যাওয়ার কারণও আছে, গোয়ায় সুশান্তের কোলেও একইভাবে বসেছিলেন অঙ্কিতা।

গত সপ্তাহেই ধুমধাম করে ৩৬ তম জন্মদিন পালন করেছেন অঙ্কিতা লোখান্ডে। তা নিয়েও বিতর্কে পড়তে হয় তারকাকে! নেটিজেনদের একাংশে বক্তব্য, সুশান্তকে তিনি যদি এতই ভালবাসেন, তাহলে সুশান্তের মৃত্যুর কয়েক মাসের মধ্যেই কীভাবে এতটা মজা-ফূর্তি করছেন তিনি।

সম্প্রতি সুশান্তের জন্য একটি শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সকলে অংশ নেন। অঙ্কিতা লোখান্ডেও ছিলেন। সুশান্তকে মনে করে তিনি বলেন, ‘যে সারাক্ষণ চাঁদ, তারার গল্প করত, আজ সেই তারাদের দেশে চলে গিয়েছে। যে সকলের জন্য স্বপ্ন ছিল, আজ তাঁর সঙ্গে দেখা করাটা স্বপ্ন ছাড়া আর কিছু নয়। সুশান্ত নেই আজও মানতে পারছি না। আমরা কেউ মানতে পারছি না।” সুশান্তের উদ্দেশ্যে কাঁদতে কাঁদতে বলেন, ” তোমাকে কখনও ভুলবো না। আমাদের সম্পর্ক পবিত্র নয় অমর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক