বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় যশোরের উপজেলা চেয়ারম্যানসহ চারজন নিহত

ছবি : সংগ্রহকৃত

হবিগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চারজন নিহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকায় ট্রাকের সঙ্গে পাজেরো জিপের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া আফরোজও উপজেলা চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি মাধবপুরের ইউএনও সঙ্গে কথা বলেছি। তিনিই আমাকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় মোট চারজন মারা গেছেন।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুফ আলীর ছেলে নাজমুল ইসলাম কাজল, একই গ্রামের আরিফুল ইসলাম ও ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি। অন্য আরেকজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, নোয়াপাড়া এলাকায় ঢাকা থেকে সিলেটমুখী একটি পাজেরো জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংষর্ঘ হয়। এতে জিপে থাকা চারজনের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরো দুজন। এ ছাড়া একজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে শায়েস্তাগঞ্জ হাইওয়ে, মাধবপুর থানা পুলিশ এবং মাধবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা উদ্ধারকাজ পরিচালনা করছেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক