বিস্তারিত

স্ত্রী ও সন্তানকে প্রকাশ্যে এনে চমকে দিলেন ‘সাইমন’

ছবি : সংগ্রহকৃত

সাইমন সাদিক বিয়ের ৬ বছর পর স্ত্রী ও সন্তানকে প্রকাশ্যে এনে চমকে দিলেন। সাইমন বিয়ে করেছেন খবরটাই জানা ছিল না তার ভক্ত-অনুরাগীদের। কিন্তু পুত্র সন্তানও আছে তার সেটি ছিল আরও চমকপ্রদ। সবাই জানতেন সাইমন অবিবাহিত।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ফেসবুকে স্ত্রী ও সন্তানের ছবি প্রকাশ করে সবার কাছে দোওয়া চেয়েছেন ‘পোড়ামন’ খ্যাত এই নায়ক। সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মো. সাইয়্যার। তার বয়স পাঁচ মাস। সাইমন বলেন, আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। দীপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি।

ফেসবুকে সাইমন লিখেছেন, বাবা-মা পৃথিবীর সবচেয়ে অমূল্য রতন। যা কিনা অনেকের মতো আমিও ভাষায় প্রকাশ করতে পারি না! আমার আব্বুকে কখনো বলিনি তুমি আমাদের কতো বড় শক্তি, ছায়া, ভালোবাসা, আরো কতো কি যে আমরা উপলব্ধি করি, তুমি আছো বলে। কোনো দিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার বড় ধন, আমার জীবন, আমার সন্তান, সাদিক মো. সাইয়্যান আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহূর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন যেন মানুষের মতো মানুষ হয়।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক