বিস্তারিত

সোশ্যাল মিডিয়ায় সমালোচিত অভিনেত্রী পূজা ভাট

ছবি : সংগ্রহকৃত

মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট। ৯০-এর দশকে তাঁর একের পর এক হিট ছবি রয়েছে। শাহরুখ খান, আমির খান, সঞ্জয় দত্তের মতো জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে ছবি করেছেন তিনি। সামনেই মুক্তি পাবে পূজা ভাট অভিনীত ছবি, “সড়ক ২”। এই ছবি এখন রয়েছে চর্চায়। পূজা সব সময়ই সাহসী চরিত্রে অভিনয় করতে ভালবাসেন।

৯০-এর দশকেও তাঁকে নিয়ে চর্চা লেগেই থাকতো, গসিপও হয়েছে অনেক। তবে এই অভিনেত্রী অভিনয় থেকে দূরেই ছিলেন এতদিন। ফের তাঁকে দেখা যাবে সড়ক ২-তে। এই ছবিতে তাঁর বোন আলিয়া ভাট অভিনয় করেছেন তাঁর সঙ্গে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ফের চর্চায় চলে এলেন পূজা।

ইনস্টাগ্রামে পূজার নিজের অ্যাকাউন্ট রয়েছে। সেখানে ছবি পোস্ট করলেও, তিনি কখনই কোনও কমেন্টের রিপ্লাই করেন না। এবার পূজা সেই ইনস্টাগ্রামেই নিজের একটি বোল্ড ছবি শেয়ার করলেন। বাথটাবে শুয়ে রয়েছেন তিনি। হাতে ওয়াইন গ্লাস। সারা শরীর সাবানের ফেনায় ঢাকা। ছবিটি বেশ পুরনো। পূজার কম বয়সের ছবি। এই ছবি শেয়ার করে তিনি লিখলেন, “সমালোচনা? আমি ভয় পাই না। আমি ৯০এর দশক থেকেই সমালোচিত হয়ে আসছি। ” এই পোস্ট দেখে ফ্যানেরা কমেন্ট করেন। তবে পূজার ছবির থেকেও বেশি আলোচিত হয়েছে তাঁর এই লেখা। অনেকেই করেছেন সমালোচনাও।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক