বিস্তারিত

সোশ্যাল মিডিয়ায় শিল্পী নেহার বেবি বাম্পের ছবি ভাইরাল

ছবি : সংগ্রহকৃত

গত অক্টোবরে ধুমধাম করে বিয়ে করেন বলিউডের জনপ্রিয় শিল্পী নেহা কক্কর ও ব্যবসায়ী রোহনপ্রীত সিং। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে হৈচৈ। বিয়ের পর বিভিন্ন সময় নবদম্পতি পর পর ছবি পোস্ট গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে দুজনকে বেশ হাসিখুশিতে দেখা গিয়ছে। ছবিতে এও স্পষ্ট যে নেহা মা হতে চলেছেন। বেবি বাম্পের ছবি সেই পোস্টে একদম স্পষ্ট।

সোশ্যাল মিডিয়ায় ওই পোস্টের ক্যাপশনে নেহা লিখেছেন, #KhyaalRakhyaKar। সেই পোস্টে নেহার পরনে ছিল নীলরঙা দুঙ্গারি ও সাদা শার্ট। তবে সেখানে নেহা কোথায় বলেননি যে সত্যিই মা হতে চলেছেন। অন্যদিকে ওই পোস্টের কমেন্টে রোহনপ্রীত লিখেছেন, অব তো কুছ জ্যাদা হি খেয়াল রাখনা পারেগা নেহু।

এই ছবি ভাইরাল হতে সময় কম লাগেনি। অনেকেই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। গায়িকা কনিকা মান শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয়, বলিউডের ফিল্ম ও মিউিক ইন্ডাস্ট্রির প্রায় সকলেই নেহাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত গত ২৪ অক্টোবর, দিল্লিতে ধুমধাম করে এক রাজকীয় বিয়ের অনুষ্ঠান করেছিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। এরপর দুবাইয়ে হানিমুনে যান। বিয়ের ও হানিমুনের নানা মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নেহা।

দিল্লির গুরুদ্বারে নেহা ও রোহনপ্রীতের বিয়ের আসর বসে। সেখানে নেহার প্রথম বিয়ের রিসেপশন হয়। এরপর পঞ্জাবে নেহা ও রোহনের দ্বিতীয় রিসেপশন। করোনাকালেই পঞ্জাব থেকে ফেরার পর দুবাইয়ে হানিমুনের জন্য উড়ে যান। দুবাই থেকে হানিমুন করে ফেরার পরই সোশ্যাল মিডিয়ায় নেহার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টের পর মুম্বই বিমানবন্দরে পাপারাত্‍জিদের ক্যামেরায় ধরে পড়ে যান নবদম্পতি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক