বিস্তারিত

সোমবার সিলেট যাচ্ছেন বেগম জিয়া

ছবি : সংগ্রহকৃত

আগামী সোমবার সিলেট যাবেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। হযরত শাহ জালাল (রাঃ) এবং হযরত শাহ পরাণ (রাঃ) এর মাজার জিয়ারত করবেন তিনি। ওইদিন সকাল ৮টায় তার গুলশানের বাসভবন থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন তিনি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের তারিখ ৮ ফেব্রুয়ারি। ২০০৮ সাল থেকে চলমান মামলার রায়ের তারিখ ঘোষণা করেন পুরান ঢাকার বকশিবাজার আলিয়া মাদ্রাসার মাঠে স্থাপিত বিশেষ জজ আদালত মোঃ আখতারুজ্জামান।

এছাড়াও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানি ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মুলতবি করা হয়েছে।

এ অবস্থায় শনিবার রাজধানীর একটি হোটেলে বিএনপির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় খালেদা জিয়া নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করে বলেছেন, কোন অপরাধ তো নাই, বিচার হবে কিসের? তারপরও তারা গায়ের জোরে বিচার করতে চায়।

খালেদা জিয়া আরো বলেন, আমি যেখানেই থাকি না কেন, আপনাদের সাথে আছি, থাকবো। আমাকে কোন ভয় ভীতি- লোভ-লালসা দেখিয়ে কোন কিছু করতে পারবে না। অতীতেও পারেনি, এখনো পারবে না। আমি দেশের মানুষের সাথে আছি, থাকবো।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক