বিস্তারিত

বর্তমানে সারা আলি খান বলিউডের হট ডিভা

ছবি : সংগ্রহকৃত

আজকাল সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ সারা আলি খান ৷ ঘন ঘন পোস্ট করেন তাঁর নানা রকম ছবি ৷ বর্তমানে সারা আলি খান বলিউডের হট ডিভা। তাঁর উপস্থিতি প্রতিটা পলকে নজর কাড়ে ভক্তদের।

কখনও বেগুনি লিপস্টিক পরে, তো কখনও সুইমিং পুলে বিকিনি ৷ ইনস্টাগ্রামে সারা আলি খান ছবি আপলোড করলেই ভাইরাল৷

তবে এবার এক অবাক করা ছবি আপলোড করেছেন ৷ বলা ভাল ছবির থেকেও সেই ছবির ক্যাপশন অবাক করা৷ ছবিতে দেখা গেছে, ছোট্ট ফ্লোরাল পোশাকে এক খোলা মাঠে দাঁড়িয়ে রয়েছেন সারা আলি খান ৷ চোখে রোদ চশমা ৷ হালকা করে দেখা যাচ্ছে সারার খোলা পিঠ ৷ সারা লিখলেন, ‘২০২০ সাল থেকে নিজেকে লুকিয়ে রাখছি।

মাত্র চার বছর বয়সে, সারা প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। সাইফের মতে, চলচ্চিত্র ক্যারিয়ারে পদার্পণের জন্য অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন সারার অনুপ্রেরণা ছিল। একবার শিকাগোতে অনুষ্ঠিত একটি বিশ্ব সফরে সারা এবং সাইফ একসাথে গিয়েছিলেন, যেখানে ঐশ্বর্যা রাই অভিনয় করেছিলেন; তাকে দেখার পর, সারা তার বাবাকে বলেছিল, “আমি এরকম কিছু একটা করতে চাই”।

২০০৪ সালে, সারা যখন মাত্র নয় বছর বয়সী ছিলেন, তখন তার বাবা-মায়ের তালাক হয়ে যায় এবং অমৃতা তার সন্তানদের বৈধ অভিভাবক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছিলেন। সাইফকে প্রথমে সারা এবং সারার ভাইয়ের সাথে দেখা করার অনুমতি দেওয়া হয়নি;পরবর্তীতে তারা সমঝোতা করে এবং সাইফের মতে, বর্তমানে সারা এবং তার মধ্যে “পিতা ও কন্যার চেয়ে বন্ধুত্বের সম্পর্ক বেশি”। তার সৎমা কারিনার সাথেও সারার সুসম্পর্ক বিদ্যমান

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক