বিস্তারিত

সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল

ছবি : সংগ্রহকৃত

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী সুস্মিতা সেন৷ বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও দেন ৷ মেয়েদের সঙ্গে ভিডিও দেন৷ সুযোগ পেলে নিজের ছবি শেয়ার করেন ৷ তবে এবার অনলাইন প্ল্যাটফর্মে ফিরলেন অভিনেত্রী সুস্মিতা সেন৷ ইতিমধ্যেই সুস্মিতার ‘আর্য’ ছবির ট্রেলার দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ ৷

সেই ‘আর্য’র শ্যুটিং ফ্লোরের এক নাচের ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায় ৷ ভিডিওতে দেখা গেল রণবীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা ছবির গান আঁখ মারে-তে ছবির অন্যান্য কলাকুশলীর সঙ্গে জমিয়ে নাচলেন সুস্মিতা সেন৷ তাঁর এই নাচ দেখে ইন্টারনেট পাড়ায় বেশ হইচই ৷

দেখুন সেই নাচের ভিডিও

https://www.instagram.com/p/CBJVFbSBEFt/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

সুস্মিতা সেন হায়দ্রাবাদে বাঙালী বৈদ্যব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা সুবীর সেন ভারতীয় বিমানবাহিনীর প্রাক্তন উইং কমান্ডার এবং মা সুভ্রা সেন অলঙ্কার ডিজাইনার এবং দুবাইভিত্তিক একটি দোকানের মালিক।

সুস্মিতা নতুন দিল্লীতে বিমান বাহিনীর গোল্ডেন জুবিলী ইন্সিটিউট-এ ভর্তি হন এবং পরে সেকেন্দ্রাবাদে সেন্ট অ্যান্ট’স হাইস্কুলে ভর্তি হন কিন্তু উচ্চ শিক্ষা নিয়ে এগোননি। ১৯৯৪ সালে কিশোরী বয়সে সেন ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সুস্মিতা ‘ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স’-এর মুকুট লাভ করেন এবং ১৯৯৪ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ লাভ করেন।

প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট লাভ করেন। মূলত হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য পরিচিতি লাভ করলেও তিনি তামিল ও বাংলা ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। চলচ্চিত্রে তার কাজের জন্য তিনি একটি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার অর্জন করেছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক