বিস্তারিত

‘সূরজকে বাঁচাতে CBI-কে ফোন সালমানের’ জিয়া খানের মা

ছবি : সংগ্রহকৃত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর কাঠগড়ায় বলিউড। উঠছে স্বজনপোষণ ও মানসিক চাপ দিয়ে কোণঠাসা করে দেওয়ার গুরুতর অভিযোগ। বিহারে ইতোমধ্যেই করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, সলমান খান, একতা কাপুর-সহ ৮ বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে FIR হয়েছে। এমন সময়ে গুরুতর অভিযোগ প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মায়ের। মেয়ের মৃত্যুর জন্য এর আগে আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন তিনি। এবার বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন জিয়া খানের মা রাবিয়া।

ইনস্টাগ্রামে এক ভিডিয়ো পোস্টে রাবিয়া খানের অভিযোগ, ‘২০১৫ সালে জিয়ার মৃত্যুর তদন্তে সহযোগিতা করতে এক CBI অফিসারের সঙ্গে সাক্ষাৎ করতে লন্ডন থেকে ভারতে গিয়েছিলাম। ওই অফিসার আমায় বলেছিলেন, সালমান খান রোজ ওদের ফোন করে ওকে (সূরজ) হেনস্থা না করার আবেদন করতেন। সালমান ওদের (CBI)-কে বলেছিলেন ছেলেটার উপর অনেক বিনিয়োগ করেছি, ওকে জেরা করবেন না।’

২০১৩ সালে জিয়া খানের আত্মহত্যার ঘটনার পর সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ করেছিলেন জিয়ার মা। সেই সময় বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল, সূরজের সঙ্গে সম্পর্ক থেকে গর্ভবতী হয়ে পড়েছিলেন জিয়া। অভিনেত্রী গর্ভপাতের জন্য ক্রমাগত চাপ দিতেন সূরজ। এমনকী প্রায়ই মারধর ও মানসিক অত্যাচারের অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চোলির ছেলের বিরুদ্ধে।

সুশান্তের আত্মহত্যার ফলে ‘ওর পরিবারের উপর দিয়ে কী চলছে, আমি বুঝতে পারছি’ বলে ভিডিয়ো-বার্তায় জানিয়েছেন রাবিয়া। প্রসঙ্গত, ইতোমধ্যেই সালমান খান ও পরিবারের বিরুদ্ধে ‘কেরিয়ার শেষ’ করে দেওয়ার বিস্ফোরক অভিযোগ এনেছেন অনুরাগ কাশ্যপের ভাই অভিনব। যার জেরে অভিনবের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেতা আরবাজ খান।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক