বিস্তারিত

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে

ছবি : সংগ্রহকৃত

সুশান্ত সিং রাজপুত চিরতরে বিদায় নিয়েছেন পৃথিবী থেকে। কিন্তু তাঁর শেষ কাজ রয়ে গিয়েছে। শেষবারের মতো সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে। সোমবার, ৬ জুলাই ২০২০-তেই মুক্তি পাবে ‘দিল বেচারা’ ছবির ট্রেলার। ছবির নায়িকা সঞ্জনা সাংঘি এদিন সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেছেন। ছবির একটি পোস্টার শেয়ার করে সঞ্জনা লিখেছেন, ‘ম্যানিকে ছাড়া কিজি একেবারেই অসম্পূর্ণ। এটা আমার সবচেয়ে প্রিয় একটা দৃশ্য। একেবারে স্বপ্নের মতো। কাল ছবির মুক্তি পাচ্ছে। আপনারা অপেক্ষা করুন।’

ছবির পরিচালক মুকেশ ছাবরাও ছবির পোস্টার শেয়ার করে ট্রেলার মুক্তির কথা ঘোষণা করেছেন। সুশান্তের ব্যোমকেশ বক্সি ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও শেয়ার করেছেন ট্রেলার মুক্তির সংবাদ। এই ছবি সুশান্তের শেষ ছবি। সব ফ্যানেদের জন্য ছবিটি বিনামূল্যে দেখানো হবে ডিজনি হটস্টার ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৪ জুলাই।

ফিল্মের কেরিয়ারে মাত্র ১১ টা ছবি করেই চলে গেলেন সুশান্ত ৷ গত ১৪ জুন, ২০২০ তাঁর বান্দ্রার ফ্ল্যাটে আত্মঘাতী হন নায়ক। এখনও মুক্তির অপেক্ষায় তাঁর ১২ নম্বর ছবি ‘দিল বেচারা’৷ জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর হিন্দি রিমেকে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ৷ সুশান্তের বিপরীতে রয়েছেন নতুন নায়িকা সঞ্জনা সাংঘি ৷ পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ৷ এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসের ৮ তারিখ ৷

প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। আগে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কিজি ওউর ম্যানি।’ ছবির মিউজিক পরিচালনা করেছিলেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি। দর্শকেরা চেয়েছিলেন, এই সিনেমা মুক্তি পাক পড় পর্দায়। সুশান্তের শেষ ছবি হলেই দেখতে চেয়েছিলেন সকলে। সেই মতো চেষ্টাও করেছিলেন নির্মাতারা। কিন্তু করোনার প্রার্দুভাবে তা সম্ভব হল না।

ডিজনির তরফে ট্যুইট করে জানানো হয়েছে, ‘ভালোবাসা, আশা এবং অসংখ্য স্মৃতির গল্প…সুশান্ত সিং রাজপুত তাঁর দিলদরিয়া মনের জন্যই আমাদের মধ্যে থাকবেন আজীবন। এমন প্রতিভাবান একজন অভিনেতার জন্য আমাদের এই উদযাপন…সবার কাছে দিল বেচারা পৌঁছে যাবে ২৪ জুলাই’।

ক্যানসার আক্রান্ত যুবক-যুবতীর প্রেমকাহিনি ঘিরেই এগিয়েছে ‘দিল বেচারা’র প্লট। বিখ্যাত আমেরিকান লেখক জন গ্রিনের ২০১২ সালের জনপ্রিয় নভেল ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স’-এর গল্পের আদলেই তৈরি করা হয়েছে ‘দিল বেচারা’। জন গ্রিনের ষষ্ঠ নভেল এটি। এই নভেলের টাইটেল নেওয়া হয়েছে আবার শেক্সপিয়ারের ‘জুলিয়াস সিজার’-এর একটি বিখ্যাত লাইন থেকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক