বিস্তারিত

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

ছবি : সংগ্রহকৃত

বলিউড কিছুতেই মেনে নিতে পারছে না প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যু ৷ সুশান্ত সিং রাজপুতের মতো অভিনেতার যে পরিণতি এরকম হবে তা মানাই যায় না ৷ ফিল্মের কেরিয়ারে মাত্র ১১ টা ছবি করেই চলে গেলেন সুশান্ত ৷ এখনও মুক্তির অপেক্ষায় তাঁর ১২ নম্বর ছবি ‘দিল বেচারা’৷ জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর হিন্দি রিমেকে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ৷ সুশান্তের বিপরীতে রয়েছেন নতুন নায়িকা সঞ্জনা সাংভি ৷ পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ৷ এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসের ৮ তারিখ ৷ তবে লকডাউনের কারণে ছবির মুক্তি এখন কবে হবে, তা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েছে ৷

মাঝে শোনা গিয়েছিল ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ছবিটি। যদিও তা নিয়ে নিশ্চিত ভাবে কিছু জানাননি ছবির নির্মাতারা। প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। আগে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কিজি ওউর ম্যানি।’ ছবির মিউজিক পরিচালনা করেছিলেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাংভি।

সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর শেষ নায়িকা সঞ্জনাও। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে মনের কথা শেয়ার করেছেন তিনি। বলেছেন, ‘ফোনের ওয়েব পেজ ১০০ বার রিফ্রেশ করেছি, প্রথমে ভেবেছি কেউ মজা করছে। খুব কম দিনে একটা সারা জীবন দিয়ে গেলে তুমি সুশান্ত।

বালাজি টেলিফিল্মসের ধারাবাহিক ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ দিয়ে বলিউড অভিযান শুরু করলেন সুশান্ত। তারপরই সুবর্ণ সুযোগ। একতা কাপুরের সেই ‘পবিত্র রিস্তা’র লিড রোল। এর পর বলিউডের হার্টথ্রব হয়ে ওঠার গল্প জানা সকলেরই। শেষ মুক্তি পাওয়া ছবি ‘ছিছোড়ে’তে অনিরুদ্ধ পাঠকের মুখ দিয়েই সুশান্ত বলেছিলেন, ‘আত্মহত্যা মহা পাপ! বাঁচো, বাঁচানো, জীবন বড় সুন্দর, কিন্তু বেঁচে থাকার সৌন্দর্যে বুঁদ হয়ে থাকতে পারলেন না রাজপুত।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক