বিস্তারিত

সুশান্তের আত্মার সঙ্গে কথা বললেন “হাফ প্যারানর্মাল”! ভিডিও ভাইরাল

ছবি : সংগ্রহকৃত

১৪ জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। পর পর বড় বাজেটের সিনেমা হাতছাড়া হয়ে যাওয়ায় অবসাদে চলে যান তিনি। এই অবসাদই তাঁর আত্মহত্যার কারণ। মুম্বই পুলিশও জানিয়েছে এই তথ্য। তবে সুশান্তের ভক্তরা কিছুতেই মানতে পারছেন না তাঁর আত্মহত্যা। তাঁরা বলিউডের সলমন খান, করণ জোহরের মতো অনেককেই দোষী মানছেন তাঁর মৃত্যুর জন্য। ভক্তরা চাইছেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত।

তবে তাঁর ফ্যানেরা চাইছেন যদি সুশান্তের প্ল্যানচেট করা যেত। এর জন্য তাঁরা প্যারানর্মাল সাইকোলজিস্ট হাফ প্যারানর্মালকে অনুরোধ করেন সুশান্তের আত্মার প্ল্যানচেট করার জন্য। হাফ দশ বছর ধরে একটি যন্ত্র আবিষ্কার করেছেন। যা দিয়ে তিনি আত্মাদের সঙ্গে কথা বলতে পারেন। এই খবর জানার পর বার বার হাফের কাছে রিকোয়েস্ট করছেন সুশান্তের ফ্যানেরা।

সেই অনুরোধ মেনেই সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন হাফ। তাঁর যন্ত্রে স্পষ্ট শোনা যাচ্ছে সুশান্তের গলার আওয়াজ। সে বলছে, “আমি এখন আলোয় আছি। মন খারাপ আমার। ভগবানের সঙ্গে দেখা করতে চাই।” এই ভিডিও হাফ তাঁর ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে অনেকেই বলছেন এটা হতে পারে না। এই আওয়াজ আগে থেকেই ওই মেশিনে সেট করে রেখেছেন হাফ। সেটাই শোনাচ্ছেন। মানুষকে বোকা বানাচ্ছেন। তবে প্যারানর্মাল অ্যাক্টিভিটিও আজকাল বেশ জনপ্রিয়। তাই একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না এই তথ্য। সুশান্তের ফ্যানেরা হাফকে বলেছেন, তাঁর মৃত্যুর আসল কারণ সন্ধান করতে। যদিও সে ব্যাপারে কিছু জানাননি হাফ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক