বিস্তারিত

সুশান্তের অ্যাকাউন্ট থেকে ৯০ দিনে ৩ কোটি রুপি খরচ করা হয়েছে

ছবি : সংগ্রহকৃত

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা নানা অভিযোগ এনে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ সব দৃষ্টিকোণ থেকে এ মামলার তদন্ত করছে। সুশান্তের বাবার অনুরোধে আর্থিক দিকগুলোও তদন্ত করছে পুলিশ।

বিহার পুলিশের দাবি, ৯০ দিনে সুশান্তের অ্যাকাউন্ট থেকে তিন কোটি রুপি খরচ করা হয়েছে। তদন্ত কর্মকর্তারা সব লেনদেন পর্যবেক্ষণ করছেন। এই অর্থ কি রিয়া চক্রবর্তী ব্যবহার করেছেন? সুশান্তের বাবার অনুরোধে বিহার পুলিশ আর্থিক দিকটা তদন্ত করছে। বিহার পুলিশের একটি দল মুম্বাইয়ে গিয়ে এ মামলার তদন্ত করছে এবং যেসব ব্যাংকে সুশান্তের অ্যাকাউন্ট রয়েছে, সেসব শাখা পুলিশ পরিদর্শন করেছে।

রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে অর্থ পাচারের মামলা করেছে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। শুধু তা-ই নয়, পত্রপত্রিকার খবর, সুশান্তের ব্যাংক অ্যাকাউন্টে ৫৫ কোটি রুপি ছিল এবং রাতারাতি ৫৪ কোটি রুপি অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গেছে। এর কারণ খুঁজে বের করতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে।

গত ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত। তবে কঙ্গনা রনৌতসহ অনেকে একে খুন বলে অভিহিত করেছেন। অনেকে বলেছেন, সুশান্ত স্বজনপোষণের শিকার। মুম্বাই পুলিশ নানা দৃষ্টিকোণ থেকে এ মামলার তদন্ত করছে।

মামলার পর রিয়া চক্রবর্তী, শেখর কাপুর, আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বানসালি, মুকেশ ছাবড়াসহ ৫০ জনের বেশি মানুষের বয়ান রেকর্ড করেছে পুলিশ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক