বিস্তারিত

সুন্দরগঞ্জে গর্তে পড়ে তিন শিশুর মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

গাইবান্ধার সুন্দরগঞ্জে খেলতে গিয়ে গর্তে পড়ে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামে এ ঘটনা ঘটে।

সুন্দরগঞ্জের বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের মাসুদ মিয়ার ছেলে হযরত আলী (৭) ও আবির (৫ ) এবং শফিকুল ইসলামের ছেলে রিফাত মিয়া (৩)। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার দুপুর থেকে তারা নিখোঁজ ছিল। বিকেলে বাড়ির পাশের গর্ত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ওই শিশুদের বাড়ির সামনের রাস্তা সংস্কারের কাজ চলছিল। রাস্তার সংস্কার কাজে মাটি তোলার পর গর্ত সৃষ্টি হয়। বিকেলে ওই তিন শিশু রাস্তার পাশে খেলার সময় সেই গর্তে পড়ে যায়। সেখানে মাটি চাপা পড়ে তারা। পরে খোঁজাখুঁজির পর ওই গর্ত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে ওই গ্রামে ভেকু দিয়ে মাটি কেটে রাস্তা সংস্কার করা হয়। এতে রাস্তার পাশে বড়-বড় গর্তের সৃষ্টি হয়। তিন শিশু ওই গর্তে খেলতে গিয়ে মাটিচাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তিন শিশু মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক