বিস্তারিত

সুইমিং পুলের ধারে ঋতুপর্ণা সেনগুপ্ত

ছবি : সংগ্রহকৃত

ঋতুপর্ণা সেনগুপ্ত (জন্ম: ৭ নভেম্বর ১৯৭১) একজন বিশিষ্ট ভারতীয় বাঙালি অভিনেত্রী। ১৯৯২ সাল থেকে বাংলা চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ঋতুপর্ণা অভিনয় করেছেন একাধিক বাংলাদেশী ও হিন্দি চলচ্চিত্রেও। বাণিজ্যিক ও শৈল্পিক উভয় ধারার সিনেমাতে তার সুদক্ষ অভিনয় তাকে এনে দিয়েছে একাধিক পুরস্কার। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ ও লেখালিখির সঙ্গেও জড়িত ঋতুপর্ণা।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সম্প্রতি ইনস্টাগ্রামে ‘হট লুক’-এ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন। সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেট দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

সম্প্রতি খোলামেলা পোশাকে স্যুইমিংপলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার। এমন রগরগে পোশাকে অভিনেত্রীকে আগে খুব একটা দেখা যায়নি। তাই নেট দুনিয়ায় তৈরি হয়েছে প্রবল আলোড়ন। ছবিটি অন্তর্জালে ছড়িয়ে পড়ার পর থেকে নানা সমালোচনা করছেন নেটিজনরা।

আকাশী নীল অ্যানিম্যাল প্রিন্টেড মনোকিনিতে স্যুইমিং পুলে তিনি। মনোকিনির উপর স্বচ্ছ শ্রাগ। তার রংও হালকা নীল। এই পোশাকে পড়ে সামাজিক মাধ্যমে ছবিটি শেয়ার করেছেন তিনি নিজেই। ছবির ক্যাপশনে লিখেছেন, রিফ্রেশড ইন ব্লুস। সত্যিই সতেজ হওয়ার মতোই ছবি।

সদ্য মুক্তি পাওয়া ছবি ‘বিদ্রোহিনী’তে আইপিএস অফিসারের ভূমিকায় ঋতুপর্ণা নজর কেড়েছেন অনুরাগীদের। মার্চেই আসতে চলেছে ঋতুপর্ণার আরেকটি ছবি ‘পার্সেল’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক