বিস্তারিত

সিল করা হল মালাইকার পুরো অ্যাপার্টমেন্ট

ছবি : সংগ্রহকৃত

অভিনেত্রী মালাইকা অরোরার অ্যাপার্টমেন্ট সিল করা হয়েছে। সম্প্রতি খবর প্রকাশ্যে আসে যে বহুতলে মালাইকা থাকেন, সেখানেই একজনের শরীরে মিলেছে কোভিড ১৯। আর তার পরেই গোটা বিল্ডিং সিল করার সিদ্ধান্ত নেয় বিএমসি। কিন্তু এবার আরও বড় ঘটনা প্রকাশ্যে এল। জানা যাচ্ছে, ওই বহুতলে থাকেন মালাইকার বোন অমৃতা অরোরার শ্বশুর-শাশুড়ি করোনা আক্রান্ত।

একই বিল্ডিং এ থাকেন মালাইকা ও তাঁর বোনের শ্বশুর শাশুড়ি। তাসকানি অ্যাপার্টমেন্টের ছ তলায় থাকেন অমৃতার শ্বশুর ও শাশুড়ি। অভিনেত্রী অমৃতা অরোরাও জানাচ্ছেন, তাঁর শ্বশুর ও শাশুড়ি আক্রান্ত। সেই জন্যই তাঁদের হোম কেয়ারেন্টাইনেই রাখা হয়েছে। বাড়ির পরিচারিকারাও করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন অমৃতা।

এই তাসকানি অ্যাপার্টমেন্টেই থাকেন আর এক তারকা সোফি চৌধুরী। তাঁর বাড়ির পরিচারিকাও করোনা আক্রান্ত বলে জানা যাচ্ছে। সোফির বাড়ি থেকেই করোনা সংক্রমণ হয়েছে পুরো ফ্ল্যাটে। কারণ সোফির শ্বশুর অসুস্থ ও তাঁকে একজন নার্স রোজ দেখাশোনা করতে আসেন। তাঁর মাধ্যমেই করোনা এসেছে বলে সকলের অনুমান। এছাড়া সোফির শ্বশুর যেহেতু অসুস্থ তাই চিন্তায় রয়েছেন এই তারকা। তবে গোটা বিল্ডিংকে স্যানিটাইজ করা হয়েছে এবং প্রত্যেকে কোয়ারেন্টাইনে থাকছেন। পুরো বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে।

সোফি চৌধুরী

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক