বিস্তারিত

সিলগালা করা হয়েছে সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের বাড়ি

ছবি : সংগ্রহকৃত

ভারতে করোনা পরিস্থিতি বেড়েই চলছে। শুধু তাই নয়, দেশটিতে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। ভারত সরকার দেশটির জ্যেষ্ঠ নাগরিকদের সুরক্ষা নিশ্চিত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে পূর্বসতর্কতামূলক পদক্ষেপ হিসেবে কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের বাড়ি সিলগালা করা হয়েছে।

শনিবার দক্ষিণ মুম্বইয়ের চাম্বালা হিলসে পেডার রোডে প্রভুকুঞ্জ বাড়িটি সিল করে দিয়েছে ব্রিহানমুম্বই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। কয়েক দিন আগে ওই বাড়িতে কয়েকজনের করোনার সংক্রমণ ধরা পড়েছে। তবে ৯০ বছর বয়সী ভারতরত্ন সংগীতশিল্পী লতা মঙ্গেশকর সুস্থ আছেন।

করোনার সংক্রমণ ঠেকাতে পূর্বসতর্কতামূলক পদক্ষেপ হিসেবে ৯০ বছর বয়সী সংগীতশিল্পী লতার বাসভবন সিল করা হয়েছে। লতা মঙ্গেশকরের পরিবারের পক্ষে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, প্রভূকুঞ্জ সিল করা হয়েছে কি না, তা জানতে আমাদের কাছে ফোন কলের বন্যা বয়ে গেছে। আমরা জানাতে চাই, আবাসন সোসাইটি ও পৌর কর্তৃপক্ষ মিলে এ ভবন সিল করে দিয়েছে। আমাদের এখানে বহু প্রবীণ মানুষের বসবাস। তাই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়াটা বাধ্যতামূলক। এই সময়ে সহযোগিতাপূর্ণ আবহ ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গণেশ উৎসবও খুব সীমিতভাবে হচ্ছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক