বিস্তারিত

সালমানের ‘কিক ২’র নায়িকা জ্যাকলিন

ছবি : সংগ্রহকৃত

গত মঙ্গলবার, ১১ আগস্ট অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের জন্মদিন ছিল। জ্যাকলিন ফার্নান্ডেজের এবারের জন্মদিনটিতেও তেমনই স্পেশ্যাল উপহার পেয়েছেন তিনি। জ্যাকলিনকে জন্মদিনের উপহারে এবার ‘কিক ২’ দিয়েছেন সালমান খান এবং ওয়ারদা নাদিয়াওয়ালা। সোশ্যাল মিডিয়ায় সেকথা ঘোষণাও করেছেন ওয়ারদা।

ওয়ারদা সোশ্যাল মিডিয়ায় সালমান খান ও জ্যাকলিন ফার্নান্ডেজের একটি ছবি পোস্ট করে সেখানেই বার্তা দিয়েছেন যে, পরবর্তী কিক ২ ছবির নায়িকা হতে চলেছেন জ্যাকলিন। ছবির পরিচালক ও প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা লিখেছেন, ‘আর এই হল তোমার জন্মদিনের উপহার। কিক ২-এর স্ক্রিপ্ট’। কিক ছবিরই সিকুয়েল হবে কিক ২। এই খবরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত জ্যাকলিন। এমনিতেই করোনার কালবেলায় লকডাউনের জন্মদিনে ভার্চুয়াল ভাবে ফ্যানদের সঙ্গে সময় কাটিয়েছেন জ্যাকলিন। তার সঙ্গে এমন স্পেশ্যাল উপহারে দারুণ জমে গিয়েছে তাঁর বিশেষ দিন।

সালমান খানও জ্যাকলিনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। কয়েকদিন আগেই তেরে বিনা বলে একটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও জ্যাকলিনকে। গোটা লকডাউনেই জ্যাকলিন সালমান ও তাঁর পরিবারের সঙ্গে পানভেলের ফার্মহাউজে কাটিয়েছেন। বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এই লকডাউনেও সমান ব্যস্ত ছিলেন। তাঁর দাবি, কাজের ক্ষেত্রে কখনও মনে হয়নি আমার জীবনে লকডাউন চলছে, আমি ভাগ্যবতী।

তিনি আরও জানান, ব্যক্তিগত ভাবে আমি ইতিবাচক থাকার চেষ্টা করি। নিজেকে ব্যস্ত এবং প্রোডাকটিভ রাখার চেষ্টা করি আমি। জানি এই পরিস্থিতিটা কারও কারও জন্য খুবই কঠিন ছিল। কিন্তু আমি খুবই ভাগ্যবতী। আমি আশা করি খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে।’ সম্প্রতি নেটফ্লিক্সে জ্যাকলিনের ‘মিসেস সিরিয়াল কিলার’ মুক্তি পেয়েছে। সেখানে একেবারেই ছক ভাঙা এক কালো চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ফার্মহাউজে তেরে বিনা গানের দৃশ্যের শ্যুটিং করেছেন তিনি। সঙ্গী অবশ্যই জ্যাকলিন। এছাড়াও বাদশার সঙ্গে গেন্দা ফুলের ভিডিয়ো মুক্তি পেতেই সেটি যেন এই লকডাউন পিরিয়ডের ‘হোম সং’ হয়ে গিয়েছিল।

View this post on Instagram

Happy bday Jacky . . Wish u all d happiness @jacquelinef143

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক