বিস্তারিত

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ”মোহাম্মদ নাসিমের” করোনা পজিটিভ

ছবি : সংগ্রহকৃত

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের করোনা পজিটিভ। আজ সোমবার রাতে তার ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ সোমবার দুপুরের দিকে মোহাম্মদ নাসিমের নিউমোনিয়া সংক্রমণে হঠাৎ শরীরের অবস্থা অবনতির দিকে গেলে জরুরি ভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। এরপর উনার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। রাত ৯টায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

ছেলে তানভীর শাকিল জয় বলেন, আব্বুর শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা নিয়ে আছেন। আজকে নিউমোনিয়া সমস্যা বেড়ে যাওয়ায় জরুরি ভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করেছি। এখন অবস্থা স্থিতিশীল। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি, জরুরি দরকার হলে সিএমএইচে নিয়ে যাব।

এমনিতে সাবেক স্বাস্থ্যমন্ত্রীর কোনো শ্বাসকষ্ট নেই। চারদিন আগে পারিবারিকভাবে মোহাম্মদ নাসিমের করোনাভাইরাসের টেস্ট করানো হয়েছিল। তখন রেজাল্ট নেগেটিভ ছিল। তবে আজ হাসপাতালে ভর্তির পর আবারও স্যাম্পল নেওয়া হয়।

৭২ বছর বয়সী মোহাম্মদ নাসিম জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। আওয়ামী লীগের দুই মেয়াদে স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক