বিস্তারিত

সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম করোনায় আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর মঙ্গলবার রাতে তিনি সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, আসছে ১ এপ্রিল জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনকে সামনে রেখে মির্জা আজম এমপি মঙ্গলবার সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনের মেডিক্যাল সেন্টারে করোনার নমুনা পরীক্ষা করতে দেন। সন্ধ্যার পর নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। করোনা পজিটিভ হলেও শারীরিক কোনো জটিলতা নেই তার। বর্তমানে তিনি অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে ঢাকার ন্যাম ভবনের নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

জামালপুরের মেলান্দহ-মাদারগঞ্জ আসন থেকে টানা ছয়বার নির্বাচিত সংসদ সদস্য ও জামালপুরের উন্নয়নের রূপকার মির্জা আজম দেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রম ও করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণসহ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রমের সঙ্গেও সার্বক্ষণিক সম্পৃক্ত থাকেন তিনি। জেলার উন্নয়ন ও রাজনীতিতে কর্মচঞ্চল মির্জা আজম এমপি করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানাজানি হলে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ জামালপুরের সর্বস্তরের মানুষ তার সুস্থতা কামনা করেছেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক