বিস্তারিত

সবাইকে চ্যালেঞ্জ জানাচ্ছেন সুস্মিতা

ছবি : সংগ্রহকৃত

জীবনের প্রতিটি মুহূর্তকে নিজের মতো করে এনজয় করেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন৷ চলচ্চিত্রে তার কাজের জন্য তিনি একটি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার অর্জন করেছেন।

সুস্মিতা যে ফিটনেসপ্রেমী তা তো সকলেই জানেন। এবার তিনি পোস্ট করেলেন তাঁর ওয়ার্ক আউটের ছবি৷ অবিশ্বাস্য শরীরচর্চার ছবি তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, কখনও এক পায়ের ৫ আঙুলে ভর করে বসে আছেন তিনি। কখনও শুধু দু’টি পায়ের পাতার উপরে বসে অসাধারণ যোগব্যয়াম করছেন। এই বয়সেও সুস্মিতার এই ফিটনেস দেখে মুগ্ধ নেটিজেনরা।

পায়ের আঙুলের ওপর ভর দিয়ে গোটা শরীর ভেঙেচুরে শূন্যে ভাসছে। তিনি অবিচল! এই ছবি সম্প্রতি নেট বিশ্বকে হতবাক করেছে। তার থেকেই প্রশ্ন উঠে এসেছে, বয়স কি নেহায়েতই সংখ্যা প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে? সুস্মিতা অবশ্য স্বীকার করেছেন, বহু অভ্যাসের পর তিনি এই বিশেষ যোগ অভ্যাস করেছেন। আগে খালি পড়ে যেতেন। এখন সোশ্যালে এই তাক লাগানো ছবি আসতেই ভাইরাল ফের নায়িকা।

নায়িকা ক্যাপশনে জানিয়েছেন, এই যোগ একসময় তার কাছে চ্যালেঞ্জ ছিল। আজ তিনি সবাইকে চ্যালেঞ্জ জানাচ্ছেন। লকডাউনে সুস্মিতার সোশ্যাল ডায়েরি রীতিমতো ভাইরাল হচ্ছে। সবাই শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য অভিনন্দন জানাচ্ছেন তাকে।

গত বছর মে মাসে সুস্মিতা সেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা জয়ের ২৫ বছর উদযাপন করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক