বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রীর মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

সড়ক দুর্ঘটনায় ভারতীয় টেলিভিশন অভিনেত্রী “মেবিনা মিখাইলের” মৃত্যু হয়েছে। কন্নড় টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি।
জনপ্রিয় টিভি শো-র মধ্যে অন্যতম প্যাতে হুডুগির হাল্লি লাইফ -র বিজয়ী মেবিনা মাত্র ২২ বছরেই চলে গেলেন। বিভিন্ন জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক এর সঙ্গে তিনি যুক্ত ছিলেন। মঙ্গলবার নাগ মঙ্গলা তালুকের দেবীহল্লিতে পথ দুর্ঘটনার মধ্যে পড়েন মেবিনা।

মেরিনার মৃত্যুর খবরে শোকের ছায়া পড়েছে কন্নড় বিনোদন জগতে। তার পরিবারও শোকস্তব্ধ। জানা যাচ্ছে তিনি সেদিন নিজের বাড়িতে ফিরছিলেন। তখনই নাগ মঙ্গলা তালুকের দিল্লিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেত্রীর। বন্ধুদের সঙ্গে মেদিনা গাড়িতে করে সেদিন ফিরছিলেন। সেই গাড়ির সঙ্গেই হঠাৎ ধাক্কা লাগে একটি বড় ট্রাক্টরের।

ট্রাকের ধাক্কা সামলাতে না পেরে গাড়িটি উল্টে যায়। আর তাতেই মৃত্যু হয় অভিনেত্রীর। এক রিয়ালিটি শোয়ের দ্বারা জনপ্রিয় হয়েছিলেন মেবিনা। সেই রিয়্যালিটি শোতে তিনি বিজয়ী হয়েছিলেন। তাই টেলিভিশন মহলে বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি।অভিনেত্রীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত টেলিভিশন দুনিয়ায় আরো একটি মৃত্যু হয়েছে সম্প্রতি। ক্রাইম পেট্রোল ধারাবাহিকের অভিনেত্রী প্রেক্ষা মেহেতা সম্প্রতি আত্মঘাতী হয়েছেন। জানা গিয়েছে বহুদিন ধরে অবসাদগ্রস্ত ছিলেন তিনি। তাই সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক