বিস্তারিত

শ্রীমতি মেহের’দি সকলের দোয়া প্রার্থী

ছবি : সংগ্রহকৃত

শাওনভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে, পা মচকে গিয়ে তিনি এখন শয্যাশায়ী। চিকিৎসকের পরামর্শমতে, সপ্তাহখানেক বিশ্রামে থাকতে হবে। মানতে হবে সব ধরনের নির্দেশনা। তা না হলে, ঠিকঠাক হতে সময় বেশিও লাগতে পারে। আজ শনিবার সকালে এমনটাই জানালেন মেহের আফরোজ শাওন।

অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন পা মচকে গিয়ে আহত হয়েছেন। শনিবার (১৫ আগস্ট) তিনি তার নিজের ফেসবুকের ভেরিফায়েড আইডিতে ব্যান্ডেজ করা পায়ের ছবি পোস্ট করেছেন। ফেসবুকে ব্যান্ডেজ করা পা ও দুটি ক্রাচের ছবি দিয়ে আহত হওয়ার ব্যাপারটি জানান তিনি। তবে সেখানে বিস্তারিত কিছু ছিলো না।

তিনি ক্যাপশনে লিখেছেন, শ্রীমতি মেহের’দি সকলের দোয়া প্রার্থী।

শাওন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে পা মচকে যায় তার। এরপর চিকিৎসকের দ্বারস্থ হলে তাকে সপ্তাহখানেক বিশ্রামে থাকতে বলা হয়। নইলে পায়ে নাড়াচাড়া পড়লে এটা সারতে দীর্ঘ সময় লেগে যাবে। বাড়তে পারে ভোগান্তিও। তাই চিকিৎসকের পরামর্শমতেই আপাতত বিছানায় তিনি।

শাওন বলেন, ‘বৃহস্পতিবার ঘুমাতে যাওয়ার আগে বাথরুমে ঢুকতে গিয়ে হোঁচট খাই। এসময় গোড়ালি মচকে যায়। পুরোপুরি পড়ে যাইনি তাই বড় ধরনের ঝামেলা হয়নি। তবে পা মচকে গেছে। প্রচণ্ড ব্যথা ছিলো। বিশেষ করে শুক্রবার তীব্র ব্যথায় চিৎকার-চেঁচামেচি করেছি। চিকিৎসকের সঙ্গে কথা বলে ওষুধ সেবন করেছি। ফিজিওথেরাপি দিয়েছে। এখন ব্যথাটা হচ্ছে না। পূর্ণ বিশ্রামে রয়েছি।’

করোনায় ঘরবন্দী সময়ের এই দীর্ঘকাল শাওন ঘরেই থেকেছেন। এখনো জরুরি কাজ না হলে বাইরে যান না। নিয়মিতই ভক্ত-অনুরাগীদের নিজের আপডেট দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক