বিস্তারিত

শুভশ্রীর সঙ্গে পোজ দিল ছোট্ট ইউভান

ছবি : সংগ্রহকৃত

ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ৭ মার্চ, ২০১৮ বুধবার রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর বিবাহ সম্পূর্ণ হয়। ১২ সেপ্টেম্বর, ২০২০ শ‌নিবার এই দম্প‌তির ইউভান না‌মে একট‌ি পুত্র সন্তান হয়।

শুভশ্রী এবং ইউভানের নতুন ছবি শেয়ার করলেন পরিচালক রাজ চক্রবর্তী। শুক্রবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুভশ্রী এবং ইউভানের ছবি শেয়ার করেন পরিচালক।

রাজের শেয়ার করা ছবিতে শুভশ্রীর কোলে রয়েছে ইউভান। মায়ের মতো সেও পোজ দিচ্ছে বাবার ক্যামেরায়। পোশাকও পরেছে প্রায় একই রঙের। এ দিন রাজ ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে রাজ লেখেন, ‘তোমাদের দুজনের এক ঝলক দেখলেই, সারাটা দিন ভাল যায়।

ইউভান এখন তিন মাস। সে এখন আসতে আসতে সবই বুঝতে শিখছে। তার ওপরে সেলিব্রিটি কিড। ক্যামেরা-অ্যাকশন বুঝবে না তা কী করে হয়! তাই বাবা ক্যামেরা নিয়ে তাক করতেই গোল গোল চোখ নিয়ে পোজ দিয়েছে মায়ের সঙ্গে।

প্রসঙ্গত, পিতৃভূমি চলচ্চিত্রের মাধ্যমে শুভশ্রী বাংলা চলচ্চিত্রে অভিষেক করেছিলেন, যেখানে তিনি জিৎ’র বোনের ভূমিকায় অভিনয় করেন। এরপর রাজ চক্রবর্তীর পরিচালনায় দেবের বিপরীতে চ্যালেঞ্জ এবং অন্যান্য চলচ্চিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তা লাভ করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক