বিস্তারিত

শাশুড়ির জন্মদিন উদযাপন করলেন প্রিয়ঙ্কা চোপড়া

ছবি : সংগ্রহকৃত

অতিমারির আবহে বাইরে যাওয়ার উপায় নেই। তাই বাড়িতেই শাশুড়ির জন্মদিন উদযাপন করলেন প্রিয়ঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাস এবং শাশুড়ি ডেনিসের সঙ্গে প্রিয়ঙ্কা এই মুহূর্তে লস অ্যাঞ্জলসে। করোনা আবহে গত কয়েক মাস এখানেই আছেন তিনি। আমেরিকার এই শহরের বাড়িতেই জোনাস পরিবার পালন করল ডেনিসের জন্মদিন।

ইনস্টাগ্রামে নিজেদের ছবি দিয়ে শাশুড়ি ডেনিসকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়ঙ্কা। লিখেছেন, ডেনিস তাঁদের সঙ্গে জন্মদিন উপভোগ করতে পারছেন বলে তিনি খুবই খুশি।

সোশ্যাল মিডিয়ায় মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নিক-ও। শাশুড়ির জন্মদিনের আনন্দে সামিল হতে পারলেও প্রিয়ঙ্কার মনে রয়ে গিয়েছে একটি আক্ষেপ। জুন মাসে তাঁর মা মধু চোপড়ার জন্মদিন ছিল। প্রতি বছর মায়ের জন্মদিন উদযাপন করেন প্রিয়ঙ্কা। কিন্তু এ বারের জন্মদিন মধুকে কাটাতে হল একাই।

View this post on Instagram

Love you mom. Happy birthday! 🎂

A post shared by Nick Jonas (@nickjonas) on

সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কা লিখেছিলেন, “আমার সাহস ও শক্তির মেরুদণ্ড, ভোর তিনটের সময় আমাকে ডেকে দেওয়ার জন্য, আমার অনুপ্রেরণা, আমার সেরা বন্ধু, আমার মা, আমার সবকিছু। শুভ জন্মদিন মা! ’’

মাকে মিস করার কথা বলে প্রিয়ঙ্কা জানিয়েছেন, তাঁর মনে পড়ে যাচ্ছে, প্রতি বছর মায়ের জন্মদিনে তিনি কী কী করতেন। তিনি যে খুব দ্রুত মায়ের কাছে আসবেন, সে কথাও জানাতে ভোলেননি প্রাক্তন বিশ্বসুন্দরী।

২০১৮-র ডিসেম্বরে নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়ঙ্কা। কাজের সূত্রে এবং পারিবারিক প্রযোজনে তাঁকে প্রায়ই যাতায়াত করতে হয় লস অ্যাঞ্জেলস এবং মুম্বইয়ের মধ্যে। তবে এখন করোনা আবহে লকডাউন পরিস্থিতিতে দীর্ঘ দিন দেশের বাইরে প্রিয়ঙ্কা।

নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এ এ বার দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও নেটফ্লিক্সের আরও দু’টি ছবিতে তিনি কাজ করবেন বলে শোনা যাচ্ছে। ‘ম্যট্রিক্স ফোর’-এও তাঁকে দেখা যাবে বলে জানা বলে খবর বিনোদন মহলে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক