বিস্তারিত

শাশুড়ির জন্মদিনে বিরল ছবি শেয়ার করলেন পুত্রবধূ করিনা

ছবি : সংগ্রহকৃত

প্রবীণ সুপারস্টার অভিনেত্রী শর্মিলা ঠাকুর মঙ্গলবার ৭৬ বছরে পা দিলেন। তাঁর জন্মদিনে নায়িকার সাদা-কালো একটি বিরল ছবি শেয়ার করলেন পুত্রবধূ করিনা কাপুর খান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। করিনার ইনস্টাগ্রামে এবারই প্রথম শাশুড়ি শর্মিলার জন্মদিনের ছবি পোস্ট হল। এর আগে মেয়ে সোহা আলি খানের পোস্ট দেখেছেন দর্শক। তবে করিনার এমন পোস্ট প্রথম।

৪০ বছরের অভিনেত্রী নিজের পোস্ট করা ছবিতে ক্যাপশনেও বাজিমাত করেছেন। শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ করিনা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সবচেয়ে কুলেস্ট এবং শক্তিশালী মহিলা যাকে আমি চিনি, হ্যাপি বার্থডে আমার সুন্দরী শাশুড়ি।’ ছবিতে শর্মিলার সেই পুরনো লুক, অনেকদিন আগেকার এই অদেখা ছবি মন কেড়েছে ফ্যানেদের। অন্যদিকে, সোহা আলি খানও একটি অ্যালবাম তৈরি করেছেন ২০১৩ থেকে ২০১৯ সালের ছবি দিয়ে। ইনস্টাগ্রামে সেটিই তিনি শেয়ার করেছেন। করোনার কালবেলায় একসঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে না পারার দুঃখ প্রকাশ করেছেন সোহা।

১৯৫৯ সালে সত্যজিৎ রায়ের অপুর সংসার ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় জগতে পা রেখেছিলেন শর্মিলা। তার পর সমান তালে বলিউডে ছবি করে গিয়েছেন। ১৯৬৪ সালে কাশ্মীর কি কলি দিয়ে বলিউড যাত্রাশুরু তাঁর। এর পর আরাধনা, চুপকে চুপকে, অমরপ্রেমের মতো একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। বিয়ে করেছিলেন তারকা ক্রিকেটার মনসুর আলি খান পটৌডিকে, ২০১১ সালে মারা যান পটোডি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক